1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

মাধবদীতে‘গণতন্ত্রের বিজয়’দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট:
  • প্রকাশিত | বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে‘গণতন্ত্রের বিজয়’দিবস উদযাপন করা হয়েছে। বুধবার রাতে মাধবদী মুক্তিযোদ্ধা সংসদস্থ বিজয় মঞ্চ-৭১ এর মঞ্চে মাধবদী থানা ও শহর আওয়ামী লীগের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত।
মাধবদী থানা ও শহর আওয়ামী লীগের সকল সহযোগি সংগঠনে উদ্যোগ এ আলোচনা সভায় বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিয়ার শওকত আলীর সভাপতিত্বে বক্তব্যে রাখেন, বাংলাদেশ তাঁতী লীগের ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক মোজাহারুল ইসলাম সোহেল, মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন,নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন(সাবেক কমিশনার), মাধবদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মুনিরুজ্জামন ভুইয়া,মাধবদী শহর আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ,মাধবদী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলন জাকারিয়া প্রমূখ।

আয়োজিত এ সভায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন,নরসিংদী সদর উপজেলা তাতীলীগের আহ্বায়ক শাহিনুর মিয়া,মাধবদী থানা জাতীয় শ্রমীকলীগের আহ্বায়ক আনিছুর রহমান সোহেল, মাধবদী থানা কৃষকলীগের সভাপতি খায়রুল ইসলাম ও সদস্য সচিব সুখ রঞ্জন মল্লিক, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা,মাধবদী শহর কৃষকলীগের আহ্বায়ক মাইনউদ্দিন,নরসিংদী সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ, নরসিংদী সদর উপজেলা তাতী লীগের যুগ্ন-আহ্বায়ক জাকির হোসেন,মাধবদী শহর তাঁতীলীগের আহ্বায়ক শামস সুমন, মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি আলিফ আহমেদ, মাধবদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক বিচিত্র কুমার দাস, মাধবদী শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ, মাধবদী শহর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি রিদওয়ান সরকার রাতুল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান ভূইয়া সহ আরও অনেকে।

মহান মুক্তিযোদ্ধে শহীদ ও যে সকল মুক্তিযোদ্ধা আজও বেঁচে আছেন তাদের প্রতী গভীর শ্রদ্ধ্যা জানিয়ে এ আলোচনায় সভায় বক্তরা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ। এ কারণে আজ সারাদেশে ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্রের বিজয় দিবস’উদযাপন করা হচ্ছে। এসময় বক্তারা আরো বলেন, দলের ক্ষমতা কাজে লাগিয়ে  অশুভ শক্তির মাধ্যমে যারা, দুর্নীতি-সন্ত্রাস ও বিএনপির পৃষ্ঠপোষকদের হিসেবে চিহ্নিত ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি সভার বক্তারা। সেই সাথে আসন্ন মাধবদী পৌরসভা নির্বাচনে একজন যোগ্যকর্মী ও ব্যবসায়ী বান্দব দলীয় নেতাকে মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহোদ্বয়ের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দেশের খ্যাতিমান শিল্পীদের অংগ্রহনের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কেতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD