1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

বরিশাল মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বরিশাল সংবাদদাতা:
  • প্রকাশিত | সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি অ্যাড. কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আগেই মনোনিত করা হয়।

ররিবার (৩ই) জানুয়ারি রাতে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বরিশাল নগরের নেতৃত্বে আসা নেতা কর্মীদের তালিকা প্রকাশ করেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- সহ-সভাপতি অ্যাড. আফজালুল করিম, অ্যাড. কে বি এস আহম্মেদ কবির, কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু, আনোয়ার হোসাইন, আমীর হােসেন তালুকদার, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, ইঞ্জিনিয়ার হেমায়েত উদ্দিন খান, নজরুল ইসলাম, অ্যাড. নাসির আহম্মেদ বাবুল, আবুল ফারুক হুমায়ুন, সাবেক সংসদ জেবুন্নেসা আফরোজ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মুনির উদ্দিন তারিক, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. গোলাম সরোয়ার রাজিব, আইন বিষয়ক সম্পাদক, অ্যাড. সৈয়দ গোলাম মাসুদ বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মু. হুমায়ন কবির, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদ শাহনেওয়াজ খান রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, দফতর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়া সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইদুর রহমান কাশেমী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মু. চান মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম ঝন্টু, মহিলা বিষয়ক সম্পাদক প্রফেসর শাহনাজ পারভীন মিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ,এম,জি কবির ভুলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মু. সাইফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মু. মাসুদ খন্দকার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, শ্রম সম্পাদক কায়সার হােসেন শিপন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূর উদ্দিন শাহিন, সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির, সাংগঠনিক সম্পাদক শেখ সাইদ আহম্মেদ মান্না, উপ-দফতর সম্পাদক পাপ্পা দাস, উপ প্রচার ও প্রকশনা সম্পাদক জাহিদুল ইসলাম জনি, কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

পূর্ণাঙ্গ কমিটিতে ৩৬ জনকে কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয়েছে। তারা হলেন-গোলাম আব্বাস চৌধুরী দুলাল, আলহাজ্ব আমিনুল ইসলাম তোতা, আমান সেরনিয়াবাত, কাজী নজরুল ইসলাম মনু, এ্যাড. আনিচ উদ্দিন শহিদ, এ্যাড, রফিকুল ইসলাম খোকন, নিজামুল ইসলাম নিজাম, এ্যাড. গোলাম কবির বাদল, এস.এম জাকির হোসেন, ফরাদ বিন আলম জাকির, মেহেদী হাসান চৌধুরী (বাদল), ফজলুল করিম শাহিন, মেজবাহ উদ্দিন জুয়েল, পরিমল চন্দ্র দাস, কামরুজ্জামান কারুন, মফিজুর রহমান টুটু, কামরুল আহসান, আজিম সরয়ার দিদার, আখতারুজ্জামান গাজী হিরু, এ্যাড. সামছুন্নাহার মুক্তি, লিপি অব্দুল্লাহ, মাহাবুব মোর্শেদ শামিম, মীর মিজানুর জামান সোহেল, এ,টি,এম শহিদুল্লাহ কবির, হারুন অর রশিদ, নজরুল ইসলাম নিলু, শরিফ মোঃ আনিছুর রহমান, শেখ মিজানুর রহমান দিপু, মজিবুর রহমান মৃধা, মজিবুর রহমান পনু, মোস্তফা কামাল, এ, কে এম মোস্তফা সেলিম, কবির হোসেন, আফতাব হোসেন, মোঃ মেহেদী পারভেজ খান আবির, শেখ আরাফাত হােসেন বাবু

উল্লেখ্য, প্রায় এক বছর আগে সভাপতি অ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আওয়ামী লীগের আংশিক কমিটি দেওয়া হয়। শুক্রবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির প্রতি আশাবাদ জানিয়ে বলেন, ‘আশা করি, এই কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আওয়ামী লীগকে আরও সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষন-বঞ্চনা এবং দুর্নীতিমুক্ত একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে জনগণকে সম্পৃক্ত এবং ঐক্যবদ্ধ করতে নতুন নেতৃত্ব যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD