1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ অপরাহ্ন

নৌকার মাঝি হতে চায় মাধবদীর বেনজির আহমেদ

নিউজ ডেস্ক-
  • প্রকাশিত | মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

দলীয় তৃণমূল নেতাকর্মীদের সিদ্ধান্তে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মেয়র পদে নৌকা প্রতীক প্রত্যাশী মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ। আগামি ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে পৌরসভা নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম গত শুক্রবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে বিক্রি শুরু হয়। এ নির্বাচনে মাধবদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে সোমবার (১১ জানুয়ারি) মনোনয়ন ফরম কিনে ধানমন্ডি কার্যালয়ে জমা দিয়েছেন বেনজির আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা তাঁতীলীগের আহবায়ক মোঃ শাহীনুর মিয়া,মাধবদী থানা কৃষকলীগের আহ্বায়ক খাইরুল ইসলাম খান ও সদস্য সচিব সুখরঞ্জন বণিক,মাধবদী থানা শ্রমিকলীগের আহ্বায়ক আহ্বায়ক আনিছুর রহমান সোহেল ও সদস্য সচিব সুমন ভূইয়া,নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ,নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি শ্রীকান্ত দাস মানিক ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, নরসিংদী সদর উপজেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জাকির হোসেন,মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ খান অপূর্ব ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন, মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি আলি আহমেদ,মাধবদী শহর কৃষকলীগের আহ্বায়ক আলামিন রহমান ও সদস্য সচিব মাঈনুদ্দিন দেওয়ান, মাধবদী শহর তাঁতলীগের আহ্বায়ক সামস সুমন ও সদস্য সচিব আল আমিন, মাধবদী কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মামুন জন,যুগ্ম-আহ্বায়ক,শরীফ হোসেন অপু,ওয়াসিম আকরাম,আহমাদুর রহমান সোহাগ, মাধবদী থানা মৎসজীবী লীগের আহ্বায়ক মহিউদ্দিন, মাধবদী শহর শাখার সদস্য সচিব ইয়াসিন সহ দলীয় সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। তারা জানান, জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করে সব সময় কর্মীদের মূল্যায়ন করে আসছে তাদের পাশে দাড়িয়ে করছে, শিক্ষানুরাগি ব্যবসায়ী বান্ধব তরুন এ উদীয়মান আওয়মী লীগ নেতা বেনজির আহমেদ। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ নেতৃত্বকে মূল্যায়ন করবেন বলে আমাদের বিশ্বাস।
বেনজির আহমেদ নৌকার প্রতীকে নির্বাচনে অংশে নিলে দলমত নির্বিশেষে জনগণের ভোটে বিপুল পৌর মেয়র নির্বাচিত হবে বলে জানান মাধবদীর সাধারণ ভোটার।
বেনজির আহমেদ বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে উন্নয়ন অগ্রযাত্রায় নিজেকে উৎসর্গ দিয়ে মাধবদী পৌর মেয়র হিসেবে জনগনের খাদেম হতে চাই। একই সাথে আমাদের প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত শিল্প শহর মাধবদী ব্যবসায়ীদের নিরাপত্তা জোরদার। সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। শ্রমজীবী মানুষের পাশে থেকে পৌরবাসীর সেবায় নিয়োজিত থেকে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে চাই।
বেনজির আহমেদ আরও বলেন, জননেত্রি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী এবং দূরদর্শী নেতৃত্বের কারণে আজ সারাবাংলায় তরুণদের নেতৃত্ব নয়া উদ্দমে পা রেখেছে। মাননীয় প্রধানমন্ত্রী তরুনদের অনেক ভালোবাসেন ও নেতৃত্বে আসতে উদ্বুদ্ধ করছেন। আমি মাধবদীর আওয়ামী লীগকে আকঁড়ে ধরতে চাই। কর্মী সমর্থকদের ভালোবাসায় আল্লাহর উপর ভরসা করে, মাধবদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে প্রার্থী মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD