1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র উদ্যোগে কুষ্টিয়ায় শীতবস্ত্র বিতরণ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র উদ্যোগে কুষ্টিয়া শহরের ছিন্নমূল ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র প্রধান কার্যলয়ে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্ভোধন করেন স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র প্রধান উপদেষ্টা লেখক ও গবেষক, সম্মিলিত সামাজিক জোট, কুষ্টিয়ার চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়া ও দি কুষ্টিয়া টাইমস’র সম্পাদক ও প্রকাশক ড. আমানুর আমান। একঝাঁক গুনী মানুষের উপস্থিতিতে অনাড়ম্বর এক পরিবেশে দুঃস্থ মানুষের মাঝে কম্বল তুলে দেয়া হয়।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি গার্লস কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক অজয় মৈত্র, সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও উৎসর্গ ফাউন্ডেশনের কুষ্টিয়া শাখার সাধারণ সম্পাদক মো. মুহাইমিনুর রহমান পলল, সামাজিক সংগঠন কালপুরুষ’র সিনিয়র যুগ্ম আহবায়ক শিমুল বিশ্বাস ও যুগ্ম আহবায়ক কাজী মুনজেরিন রহমান মিষ্টি।

স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র নিবাহী পরিচালক সাদিক হাসান রহিদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সংস্থা’র প্রধান উপদেষ্টা বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান বলেন, তারা নিজেদের জমানো টাকায় মানবতার কল্যাণে কাজ করে। অসুস্থ্যদের পাশে দাঁড়ায়, শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. দেলোয়ার হোসেন সৈকত, নিবাহী পরিচালক সাদিক হাসান রহিদ, সহ সভাপতি ফারছা নাহার নৌশি, কোষাধ্যক্ষ উজ্জ্বল শেখ, ফিল্ড এসোসিয়েট মেহেরাব হাসান মুশফিক, উপদেষ্টা সদস্য আসিফ মুতবা তানজিল, সাব্বির, চমক, ওমর, শোভন, সাইম, রাব্বি সহ অন্যান্য সদস্যরা ও ইয়ুথ পাওয়ার কমিউনিটি কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জারিফ, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল আহাদ ও সহ সভাপতি শাহরিয়ার নাফিজ প্রমুখ।

উল্লেখ্য, কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ তিন বছর ধরে কাজ করে আসছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD