1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

বাড়ি কিনে স্বপ্ন পূরণ করলেন ‘দাবাং গার্ল’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

বলিউড তারকাদের মধ্যে যেন বাড়ি কেনার ধুম পড়েছে। সাইফ-কারিনা ও জাহ্নবীর বাড়ি কেনার খবর কারো অজানা নয়। বলিপাড়ায় এবার এসেছে ‘দাবাং গার্ল’ খ্যাত সোনাক্ষী সিনহার স্বপ্নের বাড়ি কেনার খবর। মুম্বাইয়ের বান্দ্রায় সোনাক্ষীর সেই স্বপ্নের বাড়ি। এতে রয়েছে চার বেড়রুম, একটি হল এবং একটি কিচেন। নিজের আয়ের অর্থেই তিনি বিশাল এই বাড়ি কিনলেন।

বাড়ির কেনার বিষয়ে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘যখন থেকে কাজ শুরু করেছি, তখন থেকেই স্বপ্ন ছিল বয়স ত্রিশ পেরোনোর আগেই নিজের আয়ে বাড়ি কিনবো। হয়তো ডেডলাইন থেকে কিছুটা সময় বেশি লেগেছে। কিন্তু শেষ পর্যন্ত আমি পেরেছি’। বর্তমানে সোনাক্ষী তার বাবা-মা শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহার সঙ্গে জুহু বাংলোতে থাকছেন।

তিনি বলেন, ‘আমি আমার পরিবারের সঙ্গে বাড়িতে থাকছি। আপাতত বাড়ি পরিবর্তনের করার কোনো ইচ্ছে নেই। নতুন বাড়িটা কেনা হয়েছে স্বপ্ন পূরণ এবং বিশাল বিনিয়োগ হিসেবে’।

সবশেষ সোনাক্ষী সিনহাকে দেখা গিয়েছিল সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’ সিনেমায়। পরবর্তীতে তাকে দেখা যাবে ‘ভূজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’- তে। ‘দাবাং গার্ল’ ছাড়াও এই সিনেমায় দেখা যাবে অজয় দেবগন এবং সঞ্জয় দত্তকে।

সূত্র : পিঙ্কভিলা

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD