1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

‘সে কি আর মুখে বলা যায়, মনে মনে বলেছি’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১

বিনোদন ডেস্ক: ১৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। একই দিনে ছিল পহেলা ফাল্গুন, অর্থাৎ বসন্তকে বরণ করে নেয়ার দিন। ভালোবাসা আর আগুন ঝরা ফাগুন যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল দিনটিতে। শোবিজ অঙ্গনেও সেই চিত্র দেখা গেছে। ঢালিউড, বলিউড কিংবা টালিউড সর্বত্র ছিল ভ্যালেন্টাইনস ডে’কে উদযাপনের হিড়িক।

দেশের এমন এক তারকার কথা এ প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে, যিনি দেশে কিংবা দেশের বাইরে শুধুমাত্র প্রেম কিংবা সম্পর্ক নিয়ে সমানভাবে আলোচিত। তিনি বাংলাদেশি অভিনেত্রী, মডেল, উপস্থাপিকা রাফিয়াথ রশিদ মিথিলা।

তাহসানের সঙ্গে ছাড়াছাড়ির পর বিদেশি জীবনসঙ্গী খুঁজে নেন অভিনেত্রী। ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে। সৃজিত-মিথিলা দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে। স্বামী ও প্রথম ঘরের একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে দ্বিতীয় সংসারটা দারুণ উপভোগ করছেন মিথিলা।

বছর দুই আগে এক সাক্ষাৎকারে ‘প্রেমের মানে কী?’- মিথিলাকে এমন প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিল। উত্তরে মিথিলা গণমাধ্যমকে বলেছিলেন, ‘প্রেম মানে ভালো লাগা, বন্ধুত্ব। আর সেটা যদি প্রতিশ্রুতির দিকে এগোয়, তবে প্রেম মানে সমঝোতা। সম্পর্ক আর প্রেম দুটো দুই প্রান্তের।’

নিজের জীবনে এমন কোনও অভিজ্ঞতা কিংবা কারও হাত ছুঁয়ে কখনও কিছু বলা হয়েছে কিনা- এমন প্রশ্নে মিথিলা বলেন, ‘হ্যাঁ, অনেক কিছু বলেছি। হাত ছুঁয়ে পাশে থেকো বলেছি। ভালো থেকো বলেছি। ভালোবাসি বলেছি। ফিরে এসো বলেছি। চলে যাও বলেছি।’

হাত ছুঁয়ে তো বলেছেন, কিন্তু কারও মন ছুঁয়ে? লাজুক চোখে মিথিলা বলেন- ‘সে কি আর মুখ দিয়ে বলা যায়, মনে মনে বলেছি।’

মডেল, অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয়ের পর প্রেমে মজেন মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD