1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১২ অপরাহ্ন

শিক্ষার্থীকে মারধর, বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীকে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) মারধর ও লাঞ্ছিত করেছে বিআরটিসি বাসের স্টাফরা। এ ঘটনার প্রতিাবাদে দুপুরে বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের রুপাতলী এলাকায় অবরোধ করেন শিক্ষার্থীরা।

এতে সৃষ্ট তীব্র যানজটে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। প্রশাসনের ব্যবস্থা নেয়ার আশ্বাসে শিক্ষার্থীরা প্রায় দুই ঘণ্টা পর বিকেল ৪টার দিকে অবরোধ প্রত্যাহার করে নেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড: সুব্রত কুমার দাস এ তথ্যের সত্যতা স্বীকার করে বলেছেন, বিআরটিসি বাসের স্টাফের সাথে ছাত্রদের ঝামেলা হয়েছে। তিনি ঘটনাস্থলে এসে আইনশৃংখলাবাহিনীর সহায়তায় পরিস্থিত নিয়ন্ত্রণ করেছেন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, দুপুর পৌনে ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়ি যাওয়ার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যান। সেখানে রফিক নামের এক বাস স্টাফের সাথে কথা কাটাকাটি হয় শিক্ষার্থীদের। এর জের ধরে সজলকে মারধর করে রফিক। ফারজানাকেও লাঞ্ছিত করার অভিযোগ করা হয়।

এ খবর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে দেড়টার দিকে তারা ঘটনাস্থলে হাজির হন। দুপুর পৌনে ২টা থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন তারা। অবরোধকারী শিক্ষার্থীরা হামলাকারীকে গ্রেপ্তারের দাবি জানান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা নাগাদ নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ ও অবরোধ করে। এসময় তারা সড়কে আগুন জ্বালিয়ে নানা শ্লোগান দেন ।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, বিআরটিসি স্টাফ রফিককে গ্রেপ্তার করা হয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD