1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২০ অপরাহ্ন

‘শ্রমিকদের মালিক হতে চাই না, সেবক হতে চাই’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

আমি আপনাদের শ্রমিকের মেয়র হতে চাই, আপনাদের মালিক হতে চাই না, সেবক হতে চাই শ্রমিকদের পাশে ছিলাম সব সময় থাকব’ জয়পুরহাট পৌর সভার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে শহরের বাটার মোড়ে জপুরহাট জেলা সম্মিলিত শ্রমিক ফেডারেশনের আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি

এসময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, বিগত ১৫ বছরে পৌর এলাকায় যে উন্নয়ন হয়নি তা গত পাঁচ বছরে রাস্তাঘাটসহ, ড্রেন, পুল-কালভার্ট নির্মাণ করেছি। প্রতিটি ওয়ার্ড পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করেছি। জলাবদ্ধতা নিরসনে কাজ অব্যাহত রয়েছে। মানুষ নিশ্চয়ই আগামী ২৮ ফেব্রুয়ারী পৌর নির্বাচনে এসব কাজের মূল্যায়ন করবে।

আমাদের অভিভাবক জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন ভাইয়ের সহযোগিতায় ও নির্দেশনায় এ পৌরসভার ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালিত করবো।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, বাংলাদেশ বিল্ডিং কনস্ট্রাকশনের সভাপতি আব্দুল মতিন, জপুরহাট জেলা সম্মিলিত শ্রমিক ফেডারেশনের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সদস্য রাব্বু মিয়া নুরু, রাহাত হোসেন জনি, মইনুল দেওয়ান, প্রমুখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD