1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

সিলেট: সিলেটে প্রায় পৌনে ৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বোর্ডার গার্ড (বিজিবি)। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে সিলেটের আখালিয়াস্থ বিজিবি সিলেটের সদর দপ্তরে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদক দ্রব্যগুলোর মধ্যে রয়েছে, ১৯ হাজার ৮৮ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ, ৪ হাজার ২১ বোতল ফেন্সিডিল, ৯ হাজার ৭৯৩ পিস ইয়াবা ও ৯২ কেজি গাঁজা ও ৬ লাখ ৬৯ হাজার পিস ভারতীয় বিড়ি।

এ সময় বিজিবির উত্তরপূর্ব রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান বলেন, সীমান্ত রক্ষার সাথে সাথে চোরাচালান প্রতিরোধেও বিজিবি স্বয়ংসম্পূর্ণ বাহিনী হিসেবে কাজ করছে। তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণে সবচেয়ে বেশি প্রয়োজন সামাজিক সচেতনতা ও উদ্যোগ।

অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও কাস্টমস প্রতিনিধিসহ বিজিবির উত্তরপূর্ব রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, সিলেট সেক্টর কমান্ডার কর্নেল মো. আমিরুল ইসলাম এবং ৪৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৩ জুন থেকে ২০২১ সালের ৩১ জানুয়ারী পর্যন্ত বিভিন্ন সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা এসব মাদক দ্রব্য গুলো উদ্ধার করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD