1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

মাহি,ফারিয়া ও পূজা চেরির পর জাজের নতুন মুখ কে?

বিনোদন ডেস্ক:
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১

দেশের বৃহত্তম প্রযোজনা প্রতিষ্ঠান ধরা হয় জাজ মাল্টিমিডিয়াকে। এই প্রতিষ্ঠান থেকেই বের হয় দেশের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সব মুখ। মাহিয়া মাহি, নুশরাত ফারিয়া, পূজা চেরির মতো নায়িকাদের ধারাবিহকাতায় জাজ আরো একটি নতুন মুখ দিয়ে দর্শকদের জন্য চমক নিয়ে আসছে।
(আজ ২৫ ফেব্রুয়ারি) জাজ মাল্টিমিডিয়া নিজেদের অফিসিয়াল ভেইরিফাইড ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করে। ছবিতে দেখা যায় নতুন একজন জাজের সঙ্গে কন্টাক্ট পেপারে স্বাক্ষর করছে। তবে ছবিতে ঠিক বোঝা যাচ্ছেনা চেহারাটি আসলে কার। কারণ ছবিটি শেয়ার করে জাজ তাদের ভক্তদের কাছে একটি প্রশ্ন রেখেছে।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে জাজের পেইজ থেকে লেখা হয়, ‘জাজের সাথে এগ্রিমেন্টে সাইন করা অবস্থায় একটি ছবি দিলাম। দেখেন চিনতে পারেন কি-না? আর চিনে থাকলে এই পোস্টটি শেয়ার করুন এবং এই পোস্টের কমেন্ট বক্সে নাম বলুন। শেয়ার না করে যদি কমেন্টে নাম সঠিক হয়, তা-কিন্তু সঠিক হিসেবে গণ্য করা হবে না। শেয়ার এবং কমেন্ট একসাথে করতে হবে। উত্তর দেয়ার শেষ সময় আগামী ৪ মার্চ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত। এরপর এই প্রশ্নে যারা সঠিত উত্তর বিজয়ীদের জন্য পুরষ্কার ঘোষণা করা হয়।’

উত্তর দেয়ার শেষ সময় আগামী ৪ মার্চ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত।
সঠিক উত্তর দাতাদের জন্য থাকছে-
~ ১ম পুরস্কার (১জন) ১০,০০০ টাকা
~ ২য় পুরস্কার (১জন) ৭,৫০০ টাকা ও
~ ৩য় পুরস্কার (১জন) ৫,০০০ টাকা।

এরপর পেইজ থেকে আরো লেখা হয়,‘আমরা মনে করি, বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা বিবেচনা করে আরো ‘তিনজন’ নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে জাজের হাত ধরে মাহি, ফারিয়া বা পূজার মতো শক্ত অবস্থান তৈরি করতে পারবে। বর্তমানে ইন্ডাস্ট্রিতে যতো নায়িকা আছে, তাঁদের মধ্যে ডিস্ট্রিবিউশন মাত্র দুইজনের উপর আস্থা রাখতে পারে। কিন্তু, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত ‘পাঁচজন’ আস্থা সম্পন্ন নায়িকা প্রয়োজন। চলচ্চিত্রের স্বার্থে এবং এই প্রয়োজনের কথা মাথায় রেখে, গতকাল জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এবছর জাজ এই ‘নতুন মুখ’-কে সঙ্গে নিয়ে ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে। চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যেই চূড়ান্ত করা হয়েছে এবং যথা সময়ে প্রকাশ করা হবে।’

আমাদের দৃঢ় বিশ্বাস, বিশেষ করে আরবান দর্শকদের কাছে চলচ্চিত্রে এই ‘নতুন মুখ’ ভালো লাগবে। কারণ, এইরকম শিক্ষিত, মার্জিত, পরিশ্রমী ও ট্যালেন্ট মুখ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশি বেশি দরকার। করোনা পরিস্থিতি শিথিল হলে, এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের এই ‘নতুন মুখ’ সবার সাথে পরিচয় করিয়ে দেবো। এ ছাড়াও, প্রথম ১০ জন সঠিক উত্তরদাতা-কে ‘নায়িকা পরিচিতি’ গালা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।

যদি সঠিক উত্তরদাতা একাধিক হয়, তাহলে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজ থেকে লাইভ অনুষ্ঠানের মাধ্যমে লটারির মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD