1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

‘নিজের কাছে মনে হয়েছে জেলখানায় আছি’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

নিউজিল্যান্ড সফররত ক্রিকেটার মিরাজ বলেছেন, ‘প্রথম তিনদিন তো রুমের ভেতরেই ছিলাম। তারপর আধঘণ্টা করে বের হওয়ার সুযোগ পেয়েছি সবাই। আমি প্রথম যেদিন বেরিয়েছিলাম গতকালকে, শুরুর দিকে মাথা একটু ঘুরছিল। তারপর আস্তে আস্তে ১০-১৫ মিনিট পর ঠিক হয়ে গিয়েছে। যে তিনদিন ঘরের ভেতর বন্দি ছিলাম, আমার নিজের কাছে মনে হয়েছে জেলখানায় আছি।’

রোববার এক ভিডিও বার্তায় এসব কথা বলেন এই অলরাউন্ডার। ক্রাইস্টচার্চে পৌঁছার পর থেকেই বাধ্যতামূলক কোয়ারেন্টিনে আছেন ক্রিকেটাররা।

৩০ মিনিটের জন্য রুম থেকে বেরুনোর সুযোগ কাজে আসছে জানিয়ে তিনি বলেন, ‘হতাশা আছে কিন্তু যখন বাইরে বেরিয়ে আসলাম, আবহাওয়ার সঙ্গে খাপ খাওয়ালাম, তখন একটু ভালো অনুভূত হয়েছে। যখন ঘরে গিয়েছি, তখন নিজেকে একটু ফ্রেশ মনে হয়েছে। সারাদিন ঘরে থাকতে তো আর ভালো লাগে না। তিন-চারদিন ঘরে একা কাটানো, এটা আসলে একটু আমাদের জন্য অস্বস্তিকর। এই যে ৩০ মিনিটের জন্য বাইরে আসতে দেয়, এটা ভালো লাগে যখন রুমে যাই।’

‘বুঝতেই পারছেন কী রকম কাটছে। এই প্রথম হোটেলের ভেতর এরকম পাঁচটা দিন কাটিয়েছি। প্রথম দিকে সময় কাটছিল না। কারও সঙ্গে দেখাই হয়নি। প্রথম তিনদিন তো কারও সাথে দেখাসাক্ষাৎ হয়নি। ফোনে-ফোনে কথা হয়েছে সবার সাথে, ভিডিও কলে কথা হয়েছে রুম টু রুম। প্রথমদিকে বোরিং লাগছিল, সময় কাটছিল না। এখন যেহেতু পাঁচদিন কেটে গেছে, আশা করি আরও তিনদিন কেটে যাবে’, বলেন তিনি।

প্রসঙ্গত, নভেল করোনাভাইরাসের বাধার মধ্যে প্রথমবার বিদেশ সফরে গেছে বাংলাদেশ দল। ২৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছিল লাল-সবুজের দল। ২৪ ফেব্রুয়ারি, বুধবার বাংলাদেশ সময় সকালে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পৌঁছেন তামিম-মুশফিকেরা।

আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের লড়াই। সিরিজের পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। কয়েকদিন আগে নিউজিল্যান্ড সফরের সূচিতে কিছুটা বদল এনেছিল স্বাগতিক ক্রিকেট বোর্ড। তবে সূচি বদলালেও আগের ভেন্যুতেই হবে খেলা। সিরিজের প্রথম ওয়ানডে হবে ডানেডিনে, দ্বিতীয়টি হবে ক্রাইস্টচার্চে আর শেষটি হবে ওয়েলিংটনে।

আগামী ২৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পরের দুটি টি-টোয়েন্টি হবে ৩০ মার্চ ও ১ এপ্রিল। প্রথম ম্যাচটি হবে হ্যামিল্টনে, দ্বিতীয়টি নেপিয়ারে, শেষটি অকল্যান্ডে।

এই ক্রাইস্টচার্চেই সবশেষ নিউজিল্যান্ড সফরে খেলার কথা ছিল বাংলাদেশের। ওই টেস্টের আগে ক্রাইস্টচার্চের একটি মসজিদে হামলা হলে টেস্ট সিরিজের মাঝপথে দেশে ফিরে আসে বাংলাদেশ দল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD