1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

পুলিশ জনগ‌ণের জন্য কাজ কর‌ছে: আইজিপি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১২ মার্চ, ২০২১

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেন, ‘বাংলা‌দেশ পুলিশ জনগ‌ণের পুলিশ হ‌তে কাজ কর‌ছে। জনগ‌ণের কল্যাণ বি‌বেচনায় মে‌ট্টো‌রেল প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে জনস্বার্থে পলও‌য়েল কা‌রনেশন ভবনের কাঠা‌মোগত প‌রিবর্তন সম্পন্ন ক‌রা হ‌য়ে‌ছে।’

রাজধানীর উত্তরায় নবসাজে চালু হয়েছে পলওয়েল কারনেশন শপিং সেন্টার। বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে শপিং সেন্টার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, ‘দেশ ও জনগণের সেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণে পলওয়েল এবং পুলিশ কল্যাণ ট্রাস্টের আয়ের অর্থ ব্যয় করা হচ্ছে।’ তিনি বলেন, পলওয়েলের প্রচুর ব্যবসায়িক সম্ভাবনা রয়েছে। প্রতিষ্ঠানটির দ্রুত সম্প্রসারণ করে এর আয় বাড়াতে হবে, ব্যয় কমাতে হবে। তিনি প্রতিষ্ঠানটিকে আরও লাভজনক করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

বেনজির আহমেদ বলেন, পু‌লি‌শ সদস্য‌দের কল্যা‌ণের কথা বি‌বেচনায় নি‌য়ে নানা‌বিধ কল্যাণমুখী উদ্যোগ নেওয়া হ‌য়ে‌ছে। এ সব উদ্যোগের ফ‌লে পু‌লি‌শের পাশাপা‌শি সাধারণ জনগণও নানাভা‌বে‌ উপকৃত হ‌বেন।

অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালক ও পলওয়েলের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পলওয়েলের কর্মকর্তা এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD