1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
করোনায় প্রাণ হারালেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
September 25, 2022, 5:30 pm

করোনায় প্রাণ হারালেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান

Reportar Name
  • Update Time | Monday, March 15, 2021,

নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক প্রবীণ রাজনীতিবিদ সফর আলী ভুঁইয়া আর নেই। করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর সোমবার (১৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

গত ৯ মার্চ শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে নানা স্বাস্থ্যগত জটিলতায় ভুগছিলেন। নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও উপজেলা চেয়ারম্যান সফর আলী ভুঁইয়ার মেয়ের জামাতা আলী হোসেন শিশির এ তথ্য নিশ্চিত করেছেন।
‌আলী হোসেন শিশির জানান, ৮ ফেব্রুয়ারি সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভুঁইয়া করোনার টিকা গ্রহণ করেন। গত বুধবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা আইসোলেটেড ইউনিটে স্থানান্তর করা হয়। গত ১৩ মার্চ তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

‌প্রসঙ্গত, মো. সফর আলী ভুঁইয়া দীর্ঘ ৩০ বছর ধরে নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সবশেষ তিনি নবগঠিত মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের পাশাপাশি তিনি তার নিজ এলাকা মাধবদীর টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ স্থানীয় ব্যবসায়ী, ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনে সুনামের সঙ্গে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারী হিসেবে পরিচিত বর্ষীয়ান এই নেতা ২০১৯ সালের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি আকর্ষণের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভুঁইয়াকে নৌকা প্রতীক বরাদ্দের ১২ দিনের মাথায় তার পরিবর্তে নিজ নামে নৌকা প্রতীক বরাদ্দ এনে নির্বাচনে জয়লাভ করে ব্যাপক আলোচনায় আসেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD