1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

মিথিলার প্রথম সিনেমায় সঙ্গী নিরব

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২১ মার্চ, ২০২১

প্রথমবারের মতো সিনেমায় নাম লেখালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় দেখা যাবে তাকে। থ্রিলারধর্মী গল্পে নির্মিতব্য সিনেমাটিতে মিথিলার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব।
প্রথমবার সিনেমায় কাজ করা প্রসঙ্গে মিথিলা বলেন, অনেক আগেই সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছি। তখন করা হয়ে উঠেনি। কারণ চাকরি ও নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত ছিলাম। সিনেমায় অভিনয়ের জন্য মানসিক প্রস্তুতিও ছিল না। এখন প্রস্তুতি নিয়ে ‘অমানুষ’ সিনেমায় জড়ালাম।
মিথিলা আরও বলেন, অনেকেই বলছেন এটি কমার্শিয়াল সিনেমা। কিন্তু আমি কমার্শিয়াল-ননকমার্শিয়াল বুঝি না। আমি বুঝি-আমাকে আমার চরিত্রটাতে ভালোভাবে অভিনয় করতে হবে। অমানুষের গল্প এবং আমার চরিত্র পছন্দ হয়েছে, তাই সিনেমাটিতে কাজ করছি। আশা করছি ভালো কিছু হবে।
নিরব বলেন, অনন্য মামুন ভাইয়ের সঙ্গে আমার দ্বিতীয় কাজ। তার ‘কসাই’ সিনেমার কাজ শেষ করেছি। ডাবিংও শেষ। অমানুষের গল্প এক কথায় দুর্দান্ত। গল্পটাই ভীষণ ভালো লেগেছে। তাই কাজটি বেশ আগ্রহ নিয়ে করছি। মিথিলার সঙ্গে দেড় দশক পর একসঙ্গে কাজ করব, তাও আবার সিনেমায়। আশা করছি অবশ্যই ভালো কিছু হবে।
শনিবার (২০ মার্চ) আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-মিথিলা। পরিচালক অনন্য মামুন জানান, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। ইতোমধ্যে সিনেমার চিত্রনাট্য লেখাও শেষ। এখন শুটিংয়ের জন্য প্রস্তুতি চলছে। আগামী ২৫ মার্চ থেকে শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD