1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন

সাবেক অধ্যক্ষকে অপহরণ, নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইলে গ্রেপ্তার দুই জন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

বন্দরনগরী চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকা থেকে নারীসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, শাহিনা আক্তার ওরফে আইরিন নিসা (৩০) ও হুমায়ূন কবীর সুমন (৩৫)। শুক্রবার (০৯ এপ্রিল) তাদেরকে গ্রেপ্তার করে খুলশী থানা পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান জানান, গত ০১ এপ্রিল নগরীর চান্দগাঁও এলাকার একটি কলেজের সাবেক অধ্যক্ষকে তার সাবেক ছাত্রী পরিচয় দিয়ে আইরিন নিসা ফোন করে দেখা করতে চান। ওই শিক্ষক নগরীর পাহাড়তলী ডায়াবেটিস হাসপাতালের সামনে পরীক্ষা করতে গেলে ওই সময় আবারও ফোন করে দেখা করার অনুরোধ জানান আইরিন। এক পর্যায়ে তাকে হাসপাতালের সামনে আসতে বলেন ভিকটিম। সেখানে একটি সিএনজি চালিত অটোরিকশায় এসে দেখা করে কথা বলতে থাকেন এবং নিজেকে সাবেক ছাত্রী দাবি করে নানা সহযোগিতা কামনা করেন আইরিন নিসা।

এ সময় আরও তিনজন পুরুষ এসে ওই অধ্যক্ষকে জোর করে সিএনজিতে তুলে অজ্ঞাত এক স্থানে নিয়ে মারধর করে পাঁচ লাখ টাকা দাবি করেন। সঙ্গে থাকা নগদ ১২ হাজার টাকাও ছিনিয়ে নেন তারা। পরে সাবেক কলেজ অধ্যক্ষের নগ্ন ছবি ও ওই নারীর সঙ্গে আপত্তিকর ছবি তুলে রাখেন অপহরণকারীরা। দাবি করা টাকা না দিলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিও দেন।

ওসি আরও জানান, এক পর্যায়ে কলেজ শিক্ষক দুই লাখ টাকা দিতে রাজি হলে অপহরণকারীরা ওই অধ্যক্ষকে তার বাসায় নিয়ে গিয়ে দুই লাখ টাকার চেক লিখে নেন। পরে ব্যাংক থেকে সেই দুই লাখ টাকা উত্তোলনও করেন। এরপরও হুমকি অব্যাহত রাখে ওই প্রতারকচক্র। তারা পাঁচ লাখ টাকা না পেলে নগ্ন ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিতে থাকেন। পরে ওই কলেজ শিক্ষক খুলশী থানা পুলিশের দ্বারস্থ হলে প্রযুক্তির সহায়তায় ওই চক্রের নারী সদস্য আইরিন নিসা ও হুমায়ূন কবীর সুমনকে গ্রেপ্তার করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD