1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

মাধবদীর পাঁচদোনায় বাকবিতন্ডার জের ধরে হামলা, গুলিবিদ্ধসহ ৪ জন আহত

মাধবদী প্রতিনিধি:
  • প্রকাশিত | শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

পাঞ্জাবীতে বোতাম লাগাতে দিয়েছিলেন জাহাঙ্গীর। টেইলারের কাজের অসন্তুষ্টির জেরে বাকবিতণ্ডায় জড়ান তিনি। এক পর্যায়ে টেইলার সিরাজ মিয়াকে মারধর করেন। পরবর্তীতে বিষয়টি মীমাংসা করতে সিরাজকে সঙ্গে নিয়ে বাজারে যান ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিরা। এতে ক্ষিপ্ত হয়ে হামলা চালান জাহাঙ্গীর ও তার সহযোগীরা। এ সময় একজন গুলিবিদ্ধসহ আহত হন চারজন।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টায় নরসিংদীর সদর উপজেলার পাঁচদোনা বাজারে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- পাঁচদোনা বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম (৬০), মেহেরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনির হোসেন (৪৮), একই গ্রামের মৃত হামিদের ছেলে মিনাজ (৪৫) ও পাঁচদোনা গ্রামের সোলাইমান আলীর ছেলে স্থানীয় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, পাঞ্জাবীর বোতাম লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ মিয়ার সাথে পাঁচদোনা গ্রামের মাইন উদ্দিনের ছেলে জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহাঙ্গীর ও তার সহযোগীরা সিরাজকে মারধর করে। এ ঘটনার পর সিরাজ টেইলার্স বন্ধ করে বাসায় চলে যান। পরে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার জন্য টেইলার্স মালিক সিরাজকে নিয়ে বাজারে আসেন ইউপি সদস্য, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা।
এ সময় অভিযুক্ত জাহাঙ্গীর ও সাইদুর রহমান এর ছেলে নূর আলম (২১) এর নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী সিরাজ ও তার সঙ্গে থাকা সবার ওপর হামলা চালায়। এ সময় ফাঁকা গুলিতে বাজারের মার্কেটের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম গুলিবিদ্ধ হন। এ ছাড়া চাপাতির কোপে আহত হন চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা গুলিবিদ্ধ একজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। বাকিদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত মনির হোসেন বলেন, ‘সন্ধ্যায় বাকতিণ্ডার পর টেইলার্স মালিক সিরাজকে মারধর করা হয়। পরে ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিরা মীমাংসার কথা বললে তারা ক্ষিপ্ত হয়ে রাতে আবারও হামলা করে। এতে আমিসহ চারজন আহত হয়েছি।’
পাঁচদোনা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক মো. ইউসুফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘রাত ৯টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে। কী কারণে, কে বা কারা ঘটিয়েছে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD