1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

তুরাগে আহত হিজড়াদের সমবেদনা জানাতে আসেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ

রাসেল খান,
  • প্রকাশিত | সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

রাজধানীর তুরাগের বাউনিয়া বাদালদী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে হিজড়া আপনের বাড়ীতে হামলা চালায় বেশ কিছু সন্ত্রাসী বাহিনী। উক্ত হামলার ঘটনায় হিজড়া গুরু আপন সহ মোট ৫ জন গুরুতর আহত হয়।
এঘটনায় ঘটনা স্থল পরিদর্শন করেন তুরাগ থানা পুলিশের কর্মকর্তাগণ ।

হামলার ঘটনায় আহত হিজরাদের দেখতে এবং সমবেদনা জানাতে সোমবার দুপুরে তুরাগের বাদালদি ৬ তলা এলাকায় হিজড়াদের বাড়ীতে আসেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার শহিদউল্লাহ।
এসময় ডিসি শহীদুল্লাহ বলেন, পিছিয়ে পরা জনগোষ্ঠী হিজড়ারা সম্প্রদায় স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে এবং নিজ দক্ষতায় কর্মক্ষম হতে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যারের সহযোগিতায় গার্মেন্টস, পার্লারসহ কয়েকটি ধাপে কাজ করে যাচ্ছেন আপনারা। সমাজের ৮/১০ জন মানুষের মতন খেটে খাচ্ছেন আপনারা। আমি কথা দিচ্ছি যেকোন প্রয়োজনে পাশে থাকব আমি। এবং আইনি সহায়তা প্রদান করব।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন বিমানবন্দর জোনের এডিসি তাপস কুমার, এডিসি কামরুজ্জামান সরদার, উত্তরা জোনের এসি শৌচিন মৌলিক, দক্ষিনখান জোনের এডিসি হাফিজুর রহমান রিয়েল, তুরাগ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান,পিআই মনিরুল ইসলাম, ডিয়াবাড়ি ফাঁড়ী ইনচার্জ সুমন সিকদার,সাবেক ৯ নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম গনি প্রমুখ।

এসময় হিজড়া গুরু আপন আইন শৃংখলাবাহিনী এবং উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার ডিসির নিকট অসহায়ত্বের কথা তুলে ধরে তিনি বলেন, যেকোন সময় আমাদের উপর বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে সেজন্য আপনাদের নিকট নিরাপত্তার জন্য অনুরোধ জানাই।

ডিসির উপস্থিতিতে হিজড়া আপন আরো বলেন, স্বাভাবিক জীবনে ফিরতে ডিআইজি হাবিবুর রহমান স্যারের কথা সর্ব প্রথম আমিই সারাদিয়েছি। এবং বর্তমানে তার কথা মতই চলতেছি স্যারের দেয়া সেলায় মিশন নিয়ে কাজ শুরু করি। করোনার কারণে আমরা পিছিয়ে পরেছি। খুব শিঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে চাই। এই সব ভিক্ষাবৃত্তি কারো ভালো লাগে না, ঠিক তেমনই আমাদের ও না।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD