1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

করোনাক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে পাওনা টাকা আদায়

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

পাওনা টাকা আদায়ে মানুষ মামলা-হামলা, ভয় দেখানো ছাড়াও কত কৌশলের আশ্রয় নেন! কিন্তু এবার ঘটেছে পুরো অবাক করা এক কাণ্ড। সম্প্রতি ভারতে এক ব্যক্তি করোনাক্রান্ত স্ত্রীকে দিয়ে সংক্রমণের ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় করলেন। ঘটনা দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলি জেলার বৈদ্যবাটি এলাকার। সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে সেই সময়ের ছবি। এরপরই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

বৈদ্যবাটির মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার। দীর্ঘদিন ধরে ইটের ব্যবসা করেন তিনি। গঙ্গারামের দাবি, বৈদ্যবাটিরই নিমাইতীর্থ ঘাট এলাকার ইটভাটা মালিক শেষনাথ সিংহকে কয়েক মাস আগে ৫ লাখ টাকা ধার দেন তিনি। কিন্ত, সেই টাকা বা তার বদলে ইট কোনোটাই তিনি ফেরত পাননি। শেষনাথের দেওয়া চেকও বাউন্স করে বলে অভিযোগ গঙ্গারামের।

পরে ভিন্ন কৌশল অবলম্বন করেন গঙ্গারাম। শেষনাথকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর করোনা রিপোর্ট পাঠিয়ে টাকা চান তিনি। কিন্তু তাতেও কাজ না হওয়ায় শেষে স্ত্রীকে অটোতে চড়িয়ে টাকা আদায়ে তিনি হাজির হন শেষনাথের বাড়ি। ঘণ্টা দেড়েক অপেক্ষা করে ১০ হাজার টাকা আদায় করেন গঙ্গারাম।

শেষনাথের দাবি ইটভাটা বন্ধ থাকায় তিনি ঋণ শোধ করতে পারেননি। তবে গঙ্গারামের কীর্তি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ঘটনায় আতঙ্ক ছড়ায় বৈদ্যবাটির ওই এলাকায়। এ ঘটনায় বৈদ্যবাটির ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর আনন্দবাজার।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD