1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

শিবচরে নোঙ্ব করা বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ লাশ উদ্ধার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ৩ মে, ২০২১

মাদারীপুরের শিবচরে নোঙর করা বালুবোঝাই বাল্কহেডে ধাক্কা লেগে ডুবে গেছে একটি স্পিডবোট। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ২৬ জনের লাশ উদ্ধার করেছে উদ্ধারকারী দল। এ ছাড়া পাঁচ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে মধ্যে তিন শিশু ও এক মহিলা রয়েছে।
সোমবার (৩ মে) ভোর ৬টার দিকে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটের পুরাতন কাঁঠালবাড়ি ঘাট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন। তিনি চাদপুর জেলার মতলব উপজেলার মোহনপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। এ ছাড়া অন্যদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে যাত্রী নিয়ে একটি স্পিডবোট শিমুলিয়া ঘাট থেকে বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। এটি পুরাতন কাঁঠালবাড়ি ঘাটের কাছে আসলে নোঙর করা বালুবোঝাই বাল্কহেডের সঙ্গে ধাক্কা লাগে। এতেই ডুবে যায় স্পিডবোটটি।
খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও নৌপুলিশ। ঘটনাস্থল থেকে এখন পর্যন্ত ২৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া পাঁচজনকে জীবিত উদ্ধার করেছে। তবে এখনও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, ‘ইতোমধ্যে আমরা ২৬টি লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি। পাঁচ জনকে জীবিত উদ্ধার করেছি। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। উদ্ধার তৎপরতা এখনো অব্যাহত রয়েছে।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD