1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

দুস্থ-গরীবের পাশে আমরা সব সময় দাঁড়াবো: তাপস

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৭ মে, ২০২১

গরীব-দুস্থ মানুষের পাশে আমরা সব সময় দাঁড়াবো, আওয়ামী লীগ অসহায় মানুষের জন্য ও জনকল্যাণে কাজ করে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার ডিএসসিসি’র ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের উদ্যোগে দুস্থ-গরিব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

মেয়র তাপস বলেন, করোনার এই সঙ্কটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৬ লাখ গরীব-দুস্থ পরিবারকে আড়াই হাজার টাকা করে অর্থ সহযোগিতা প্রদান করছেন। এ ধরনের সহযোগিতা সারা বিশ্বে বিরল। এরই ধারাবাহিকতায় গরিব-দুস্থ মানুষের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমত্ববোধ ও জাতির পিতার আদর্শকে ধারণ করে আমরাও সব সময় গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়াবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনাভাইরাসের আগ্রাসন ধীরে ধীরে কমে আসছে উল্লেখ করে মেয়র বলেন, তার সার্বিক কার্যক্রমের ফলেই দেশে করোনার ভয়াবহতা কমছে। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এখনো তুলনামূলকভাবে ভালো পরিস্থিতি বিরাজ করছে।

আওয়ামী লীগ সব সময় দুস্থ-গরিব মানুষের জন্য ও জনকল্যাণে কাজ করে উল্লেখ করে মেয়র বলেন, দেশ পরিচালনায় আমরা সেই নীতি-আদর্শের প্রতিচ্ছবি দেখতে পাই।

কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক জানান, ৪ হাজার গরির-দুস্থ পরিবার ও ৩ হাজার দলীয় নেতা-কর্মীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, আধা কেজি ডাল, ২০০ গ্রাম লাচ্ছা সেমাই, আধা কেজি লবণ, ১০০ গ্রাম গাড়ো দুধ, একটি শাড়ি/থ্রি-পিস, একটি পাঞ্জাবি ও লুঙ্গি প্রদান করা হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD