1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:০০ অপরাহ্ন

নুসরাতের মা হওয়ার গুঞ্জন, স্বামী বললেন ‘জানি না কার সন্তান’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৪ জুন, ২০২১

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান মা হতে চলেছেন বলে গুঞ্জন উঠেছে। আর এ গুঞ্জন বেশ গুরুত্বের সাথে প্রকাশিত হয়েছে ভারত ও বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে। এ বিষয়ে নুসরাত এখনও স্পষ্ট করে গণমাধ্যমকে কিছু না জানালেও তার স্বামী নিখিল অবশ্য কথা বলেছেন গণমাধ্যমের সাথে। এমন খবরে তিনি মোটেও খুশি নন বরং এ সন্তান কারও সেটাও তার জানা নেই বলে দাবি করেছেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গত সাত-আট মাস ধরে একসঙ্গে থাকছেন না নুসরাত এবং তার স্বামী নিখিল জৈন। সম্প্রতি শোনা যাচ্ছিল, বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন নিখিল-নুসরাত। তবে এ বিষয়ে মুখ খোলেননি কোনো পক্ষই।

তবে ওপার বাংলার সিনেমা পাড়ায় কথিত আছে, ডিসেম্বরেই বন্ধু ও অভিনেতা যশের সঙ্গে আজমির শরিফ বেড়াতে যান নায়িকা-সাংসদ। তার ছবিও শেয়ার করেন দুজনে। তারপর থেকেই যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। রাজস্থানে তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি থেকে ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে যশের উপস্থিতি, চর্চা চলতেই থাকে। ধীরে ধীরে একে অপরের ছবিতে কমেন্ট করা, পিকচার কার্টসিতে একে অপরের নাম উল্লেখ করা শুরু হয়। ধীরে ধীরে যশের সঙ্গে নিজের সম্পর্ককেও মান্যতাও দিচ্ছিলেন নায়িকা। কিছুদিন আগে এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাতকারে অভিনেতা যশ তার রিলেশনশিপ স্টেটাসে লিখেছিলেন-ডেটিং যশ। স্বাভাবিকভাবেই চলতে থাকা গুঞ্জন আরও বেড়ে যায়।

নুসরাত মা হচ্ছেন, এমন তথ্যের বিষয়ে ভারতের একটি প্রভাবশালী টিভি চ্যানেলের পক্ষ থেকে ফোন করা হয় নুসরাতের স্বামী নিখিল জৈনকে। তিনি বলেন, ‘তার (নুসরাত) জীবন সম্পর্কে কোনো মতামত নেই… সে আমার জীবনে নেই এবং তার আর কোনো জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, পোস্ট ‘এসওএস কলকাতা’। আমি জানি না ওর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভালো জানেন।’

এদিকে সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানায়, রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রচার চলাকালীনও সম্ভবত সন্তান-সম্ভবা ছিলেন তিনি। আর এই সন্তানের পিতা যশই। যশরতের অনুরাগীরা এর মধ্যেই নায়িকার মুখ থেকে এই খবর জানতে চাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। তাদের কমেন্টে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD