1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

বিয়ের পর ‌’উমা’ দিয়ে কাজ শুরু হচ্ছে কাজলের

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৫ জুন, ২০২১

বিয়ের পর কাজ পাচ্ছিলেন না দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়াল। পারিশ্রমিক কমিয়েও কাজ পাচ্ছিলেন না বলে খবর প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে। সেই কাজলের বেকারত্ব গুচলো এবার। ঘোষণা দিলেন নতুন সিনেমার।

কাজল আগারওয়াল ‘উমা’ নামে নতুন একটি সিনেমার খবর দিলেন। সিনেমাটি পরিচালনা করবেন তথাগত সিংহ।

বলিউড হাঙ্গামা জানায়, একটি পারিবারিক গল্পের সিনেমা ‘উমা’। যেখানে দেখানো হবে—একটি বিয়ের জন্য একটি পরিবার একত্রিত হবে, যেখানে অপরিচিত ‘উমা’র আগমনে সিনেমার গল্প এগিয়ে যাবে।

সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা অভিষেক ঘোষ ও মন্ত্ররাজ পালিওয়াল। সিনেমায় আর কারা অভিনয় করছেন, সে তথ্য পরে জানা যাবে।

বিয়ের পর কাজল আগরওয়ালের একমাত্র সিনেমা হিসেবে কল্যাণ পরিচালিত ‘ঘোস্টি’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। পত্রপত্রিকার খবর, কাজল আগরওয়ালের সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)। এ ছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।

কাজলকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি।

গেল বছরের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD