1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

পিএসএলের সাথে টিকটকের চুক্তি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৯ জুন, ২০২১

গত মার্চ মাসে স্থগিত হওয়ার আগে জুন মাসে আবার মাঠে গড়াচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের সাথে পার্টনারশিপে গিয়েছে ভিডিও তৈরির প্ল্যাটফর্ম টিকটক। পিএসএল ও টিকটক মিলে সমর্থকদের জন্য বানাবে ভিডিও।

পিএসএলের চলতি আসর চলবে আগামী ২৪ জুন পর্যন্ত। মূলত পিএসএলকে সমর্থকদের কাছে আরো জনপ্রিয় করে তুলতেই টিকটকের সঙ্গে চুক্তি করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তানের টিকটক ব্যবহারকারীদের বেশির ভাগই ক্রিকেট পছন্দ করেন বলে এই পার্টনারশিপে সফল হওয়ার আশা করছে সংস্থাটি।

পিএসএলের প্রধান কর্মকর্তা বাবর হামিদ এ ব্যাপারে বলেন, পিসিবি ও পিএসএল সবসময়ই বিশ্বজুড়ে সমর্থকদের নতুন অভিজ্ঞতা ও বিনোদন দিতে চেষ্টা করে। সমর্থকদের জন্য নতুন কী কী করা যায় সেটাই ভাবে পিসিবি।

তিনি আরো বলেন, বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হলো টিকটক। এটির সঙ্গে পার্টনারশিপ করতে পেরে আমরা খুবই আনন্দিত। পাকিস্তানে টিকটক ব্যবহারকারী একটা বড় অংশ আছে এবং তাদের বেশির ভাগই ক্রিকেট পছন্দ করে। ফলে টিকটকের মাধ্যমে পিএসএল-৬ আরো জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা করছি।

গত ফেব্রুয়ারিতে স্বাস্থ্যবিধি মেনে পাকিস্তানে পিএসএল শুরু হয়েছিল। কিন্তু মার্চের প্রথম সপ্তাহে করোনার কারণে প্রতিযোগিতাটি স্থগিত হয়ে যায়। টুর্নামেন্ট চলাকালে কয়েকজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়। ফলে বাধ্য হয়েই টুর্নামেন্টটি স্থগিতের ঘোষণা দেয় পিসিবি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD