1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

জন্মবার্ষিকীতে বৃক্ষ রোপণ করলেন যুবলীগ নেতা তাজওয়ার ওয়ালী

রাসেল খান,
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

নিজ জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর উত্তরা ৫১নং ওয়ার্ডে বিভিন্ন সড়কের বিভাজকের উপর বৃক্ষ রোপন করেন যুবলীগ নেতা তাজওয়ার ওয়ালী। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সহ-সভাপতি ছিলেন, বর্তমানে তিনি ৫১নং ওয়ার্ড যুবলীগের একজন পরিশ্রমি প্রার্থী।

জানা যায়, প্রতি বছর ১৭ই জুন তাজওয়ার ওয়ালী বিভিন্ন সমাজসেবামূলক ব্যতিক্রমী আয়োজনে জন্মদিন উদযাপন করেন তিনি।
তাজওয়ার ওয়ালীর এই মহতি উদ্যোগকে অনেক সাধুবাদ জানিয়েছেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারা দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি চলছে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগও সেই আহবানে সাড়া দিয়ে সারাদেশে বৃক্ষরোপণ করছে। তারই ধারাবাহিকতায় আমার এবারের ৩১তম জন্মদিনে ৩১টি কৃষ্ণচূড়া গাছ রোপন করার উদ্যোগ হাতে নিয়েছি। এছাড়াও পথশিশুদের এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করেছি।
জন্মদিন উপলক্ষে উচ্চাভিলাষী অনুষ্ঠান নয় সমাজের সকলকে নিয়ে একটি খুশির দিন উদযাপন করার মধ্যেই আমার জন্মদিনের আনন্দের সার্থকতা। বাংলাদেশে জন্মেছি, এই এদেশের মানুষের সাথে সুখ-দুঃখের ভাগাভাগি করে বেঁচে থাকবো এটাই আমার চাওয়া।

উত্তরা ৫১নং ওয়ার্ডের শাহ মখদুম এভিনিউতে বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মোহাম্মদ শরিফুর রহমান। তিনি এ কর্মসূচিকে সাধুবাদ জানিয়ে বলেন যুবসমাজ যদি গঠনমূলক কাজে এভাবে এগিয়ে আসে তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আর বেশি সময় লাগবে না।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD