1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
যশোরে প্রাইভেট কার-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
November 30, 2022, 9:30 am

যশোরে প্রাইভেট কার-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত

Reportar Name
  • Update Time | Sunday, June 27, 2021,

রোববার দুপুরে যশোরে প্রাইভেট কার ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত ও একজন আহত হয়েছেন। হতাহতরা ছাত্রদল-যুবদলের নেতাকর্মী। বেলা পৌনে ১২টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নিমতলী ধোপাখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। তাদের মধ্যে ঘটনাস্থলে তিনজন এবং যশোর জেনারেল হাসপাতালে মারা যান একজন।

হতাহতদের মধ্যে নাম-পরিচয় মোটামুটি নিশ্চিত হওয়া গেছে।

প্রাইভেট কারটি চালাচ্ছিলেন নাম রাফসান চৌধুরী সাদনাম (৩০)। নিহত অন্যরা হলেন চট্টগ্রামের মুরাদপুর এলাকার মোহাম্মদ নয়ন (৪০), একই এলাকার মুরসালিন (৩৮) এবং মোহাম্মদ জনি (৪০)। আহত ব্যক্তির নাম শাহাবুদ্দিন (৪০)। তাদের বাড়ি চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায় বলে শাহাবুদ্দিন (৪০) জানিয়েছেন।

হতাহতরা অধিকাংশই যুবদল ও ছাত্রদলের রাজনীতি করেন বলে জানিয়েছেন যশোর জেলার ওই দলের নেতারা।

নিহত সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক বলে জানিয়েছেন যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর। তার বাবা ইকবাল চৌধুরী মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

যশোরের চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রকিবুজ্জামান স্থানীয়দের বরাত দিয়ে জানান, বেনাপোলমুখী প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-গ- ১৫-৭০৫৪) ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

ঘটনাস্থলে মারা যান তিনজন। আহত হন দুইজন। তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে মারা যান একজন।

জেনারেল হাসপাতালের চিকিৎসক অভিজিৎ রায় জানান, মাথায় আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে নিহত হয়েছেন হাসপাতালে আনা ব্যক্তি। আহত ব্যক্তির মাথায় ও হাতের কনুইয়ে আঘাত রয়েছে। তবে, তিনি শংকামুক্ত।

আহত শাহাবুদ্দিন জানান, তারা পাঁচজন কুরবানির জন্য গরু কিনতে বেনাপোল যাচ্ছিলেন। বাড়ি থেকে বের হন শনিবার। তিনি ইলেকট্রনিক্স ব্যবসায়ী বলে জানান।

শাহাবুদ্দিন চট্টগ্রাম বায়েজিদ থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য বলে জানিয়েছেন যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ। ঘটনাস্থলে হতাহতদের একটি ব্যাগে থাকা কার্ড থেকে পাওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ইব্রাহিম হোসেন নামে এক ব্যক্তির সাথে কথা হয়। তিনি জানান, নিহত নাইম তার ছোট বোনের স্বামী। তাদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানার ওয়াজিদিয়া গ্রামে।

যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে নিহত তিনজনের মরদেহ হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করা হবে। যশোর জেনারেল হাসপাতালে নিহত ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD