1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
উত্তরা ড্রিম কার'স" এর শুভ উদ্ভোধন। - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 27, 2022, 12:58 am

উত্তরা ড্রিম কার’স” এর শুভ উদ্ভোধন।

আলী হোসেন (শ্যামল)
  • Update Time | Tuesday, June 29, 2021,

রাজধানীর উত্তরায় ১৪ নং সেক্টরে অবস্থিত “উত্তরা ড্রিম কার’স” এর উদ্ভোধন করা হয়। ২৮ জুন সোমবার রাত ৮টা দিকে শো-রুমটির শুভ উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান। এসময় তিনি ফিতা কেটে শোরুম এর শুভ সূচনা করেন।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা,উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি,উত্তরা পূর্ব থানা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ১৮ আসনের এমপির রাজনৈতিক এপিএস আতাউর রহমান বাদল, তুরাগ থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মুর্তজা বিন শাথিল,৫২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী সোহেল রানা,দক্ষিনখান থানা আওয়ামী লীগের সোহেল রাজা সহ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী সহ বিভিন্ন পত্রিকার গণমাধ্যমকর্মীবৃন্দ।
অনুষ্ঠানে আতশবাজি এবং ফানুস উড়িয়ে প্রধান অতিথিকে বরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ সদস্য হাবিব হাসান বলেন, আপনারা যারা আজকের এই অনুষ্ঠানের আয়োজন করেছেন আপনাদের সবাইকে জানাই ধনবাদ, আপনারা যারা এই ব্যাবসার সাথে জড়িত আছেন আপনারা সকলে সততার সাথে ব্যাবসা পরিচালনা করবেন, কোনো প্রকার দুর্নীতির আশ্রয় না নিয়ে,আমি তাদেরও বলছি গ্রাহক যারা হবে, গাড়ি কিনতে আসবে তাদেরকে সঠিক ভাবে সেবা প্রদান করবেন। আমি এই উত্তরা ড্রিম কারস এর শুভ উদ্ভোধন ঘোষণা করলাম।

উত্তরা ড্রিম কারস এর প্রতিষ্ঠাতা জনাব রাইসুল ইসলাম লিটন বলেন, সততা ও উত্তম গ্রাহক সেবার মধ্য দিয়ে আমাদের শো-রুমটি এগিয়ে যাবে বলে আমরা আশাবাদী। এবং অদূর ভবিষ্যতে আমাদের আরও শাখা বাড়ানো হবে। গাড়ির এই শো-রুমটিতে বিভিন্ন মডেলের গাড়ির বিশাল সংগ্রহ রয়েছে। তাছাড়া এখানে বিক্রয় করা প্রতিটা নতুন গাড়িতে গ্রাহকদের নগদ ও কিস্তি সুবিধা দেওয়া হবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD