1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
এবার মডেল মিমের স্ট্যাটাসে তোলপাড়! - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:55 pm

এবার মডেল মিমের স্ট্যাটাসে তোলপাড়!

Reportar Name
  • Update Time | Tuesday, June 29, 2021,

ঢাকা বোর্ড ক্লাবে চিত্র নায়িকা পরীমনির ধর্ষণচেষ্টা মামলার রেশ কাটতে না কাটতেই এবার নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন আরেক মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। এক পরিচালককে উদ্দেশ্য করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পর্শকাতর অভিযোগ তুলে ধরেছেন। এ নিয়ে নতুন করে মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে।

যদিও ওই পরিচালকের নাম প্রকাশ করেননি তিনি। মিমের অভিযোগ, ওই পরিচালক তাকে মিটিংয়ের নামে হুইস্কি খেতে ডাকেন।

শুক্রবার সকাল ৬টার দিকে নিজের ফেসবুকে দেওয়া মারিয়া মিমের স্ট্যাটাসটি নয়া শতাব্দী অনলাইন পাঠকদের জন্য তুলে ধরা হলো…

‘আমার লাইফে সেরা একটি ইডিয়ট ডিরেক্টর দুই-চারটা কাজ করে নিজেকে সেই লেভেলের ডিরেক্টর ভাবে। মিটিংয়ের নামে বলে হুইস্কি খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সঙ্গে প্রেম করে বেড়ায়। যাই হোক ভাই, তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি। এত *** করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রোজেক্ট করে খুব *** ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

পরে আরেক পোস্টে এই উঠতি মডেল লিখেছেন, ‘এখানে সবসময় রাজনীতির শিকার হতে হয়, যতই তোমার ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সবসময়।’

বর্তমানে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়া নিয়েই ব্যস্ত মিম। তিনি জানিয়েছেন, সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করার ইচ্ছে আছে তার। শিগগিরই গুলশানের চামেলি ছবির কাজে যোগ দেবেন তিনি।

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। পরের বছরের ২৫ জুন তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে। ২০১৮ সাল থেকে মডেলিং ও অভিনয় ক্যারিয়ার গড়তে ইচ্ছা পোষণ করেন মিম। কিন্তু সিদ্দিক তাতে রাজি না থাকায় ঝামেলা বাধে দুজনের। ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD