1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

দ্বিতীয় দিনে না.গঞ্জ বন্দরে বিধিনিষেধ বাস্তবায়নে কড়াকড়ি প্রশাসন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ২ জুলাই, ২০২১

নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় সাত দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে বন্দর উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২ জুলাই) ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক মদনপুর বাসস্ট্যান্ডে, বন্দর বাজার, নবীগঞ্জ বাজার, সোমবারিয়া বাজার বউ-বাজার ও ইস্পাহানী বাজারে সকাল থেকে লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করতে দেখা গেছে।

এদিকে বিকাল ৫টা পর্যন্ত বিভিন্ন এলাকায় মোবাইল কোট পরিচালনা করে ২১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানান প্রশাসন। এছাড়াও এ সময় ৫ জনকে মামলা দেন বন্দর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরীন ও সেনাবাহিনীর মোবাইল টিম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন খোলা কাগজকে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে এর প্রকোপ বাড়তে থাকে। এরপর থেকে আমরা কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করতে নানা পদক্ষেপ নিয়েছি।

তিনি আরও বলেন, সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ এর মধ্যে খোলা থাকবে মুদি দোকান, কাঁচা বাজার, ওষুধের দোকান। এছাড়া জরুরী প্রযোজন ছারা মহাসড়ক গুলোতে অ্যাম্বুলেন্স, পণ্যবাহী গাড়ি ও জরুরি সেবার গাড়ি ছাড়া অন্য কোন গাড়ি চলতে দেওয়া হবে না।

জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ি থেকে বের হবেন না এবং মাক্স পড়বেন সরকারি বিধিনিষেধ মেনে চলবেন বলেও এসময় তিনি জানান।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD