1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শিল্পমন্ত্রী পুত্র সাদীর অর্থায়নে বৃদ্ধ বুরুজ মিয়ার চিকিৎসা সম্পন্ন - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:57 pm

শিল্পমন্ত্রী পুত্র সাদীর অর্থায়নে বৃদ্ধ বুরুজ মিয়ার চিকিৎসা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,
  • Update Time | Thursday, July 8, 2021,

নরসিংদীর মনোহরদী উপজেলার বাঘিবাড়ি গ্রামের বৃদ্ধ শ্রবণ প্রতিবন্ধী শুঁটকি ব্যবসায়ী মোঃ বুরুজ মিয়ার (৫৯) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যকরী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

কিছুদিন পূর্বে হাতিরদিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে গোতাশিয়া গালর্স স্কুল মোড়ে ব্যাটারি চালিত অটোরিক্সা উল্টে গিয়ে একটি পায়ে গুরুত্বর জখম নিয়ে রাজধানীর মোহাম্মদপুরে ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হন বুরুজ মিয়া। গুরুতর জখম হওয়ায় কর্তব্যরত ডাক্তার তার পরিবারকে পাঁ কেটে ফেলার পরামর্শ দেন। নয়তো ব্যয়বহুল মেটাল ইন প্লান্ট (রড) লাগানোর পরামর্শ দেন।

এমতাবস্থায় অসহায় পরিবারটি আত্মীয় স্বজনসহ গ্রামের লোকদের কাছে সাহায্যের আবেদন করেন।

গোতাশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কাজল মিয়ার মাধ্যমে আহত শুঁটকি ব্যবসায়ী বুরুজ মিয়ার টাকার অভাবে চিকিৎসা বন্ধের বিষয়টি জানতে পেরে তার চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

কিছুদিন পূর্বে রাজধানীর মোহাম্মদপুরের ক্রিসেন্ট হাসপাতালে সফলভাবে পায়ের অস্ত্রোপচার সম্পন্ন হয় বুরুজ মিয়ার। এতে অর্থায়ন করেছেন মন্ত্রীপুত্র সাদী।

এই ব্যাপারে আহত বুরুজ মিয়ার পুত্রবধূ তানিয়া আক্তার বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই যে আমাদের এ বিপদাপন্ন সময়ে সাদী ভাইয়ের মত মহৎ একজন ব্যক্তি আমার পরিবারের পাশে দাঁড়িয়েছেন। পারিবারিক অবস্থা ভাল না থাকায় চিকিৎসার কুল-কিনারা না পেয়ে আমার শ্বশুর ও আমাদের পরিবার দিশেহারা অবস্থায় ছিলাম।

এ বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, আমার শ্রদ্ধেয় বাবা মনোহরদী ও বেলাব জনসাধারণের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। উনারই পথ ধরে আমি দল মত নির্বিশেষে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। অসহায় ও দরিদ্র বলে একজন বৃদ্ধ টাকার অভাবে চিকিৎসা বিঘ্নিত হতে পারে না। আমি সকলের কাছে দুআ চাই যেন সবার সুখে-দুঃখের অংশীদার হতে পারি।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD