1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মেয়েকে বাচাঁতে মায়ের মানবিক আবেদন/বিকাশ ও রকেট-০১৫৩৩৯৯৪৪৩৮ - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 1:58 am

মেয়েকে বাচাঁতে মায়ের মানবিক আবেদন/বিকাশ ও রকেট-০১৫৩৩৯৯৪৪৩৮

Reportar Name
  • Update Time | Sunday, July 11, 2021,

মেয়েকে বাচাঁতে এক দুঃখিনী মায়ের সাহায্যের আবেদন। রাজধানীর তুরাগের বাউনিয়া সুলতান মার্কেট সংলগ্ন এলাকা বাসিন্দা ফাতেমা খাতুন (৩০) দীর্ঘ ৩ বছর যাবত অসুস্থ হয়ে ভুগছে তিনি। বর্তমানে তার কোমরের হাড় খয় হয়ে গেছে। হরমোন এবং হার্টের সমস্যায় ভুগছে অনেকদিন যাবৎ। এর আগে পেটে ও জরায়ুতে টিউমার ধরা পড়ায় আশেপাশের প্রতিবেশীদের সহায়তায় এবং সহযোগিতায় অপারেশন করে কিছুটা সুস্থ আছেন ফাতেমা। বর্তমানে শরিরের অন্যান্য সমস্যা বেড়ে যাওয়ায় বিছানা থেকে উঠে দাড়াতে পারছে না ফাতেমা। বর্তমানে এই পরিবারটিকে দেখার মত কেউ নেই। তাদের কোনো অভিভাবকও নেই। বয়স্ক মা মানুষের বাড়িতে ইট ভাঙ্গার কাজ করে সংসার চালাতেন বর্তমানে করোনা কালীন সময়ে কোন কাজ না থাকায় অসুস্থ মেয়েকে নিয়ে বিপাকে পরেছেন মা। একমাত্র তার উপার্জনেই খুব কষ্ঠে চলতো তাদের পরিবার। আগে বয়স্ক মায়ের সাথে ফাতেমা ইট ভাঙ্গার কাজ করতো। তবে দীর্ঘ অসুস্থতার কারনে এখন আর কাজ করার শক্তি হারিয়ে ফেলে ফাতেমা অবশেষে পরে আছে বিছানায়।
পারিবারিক ভাবে বিয়ে হয়েছিল ফাতেমার, কিন্তু স্বামীর সুখ সইলো না ফাতেমার ভাগ্যে। অসুস্থ হওয়ায় ফাতেমার স্বামী তাকে ছেড়ে চলে গেছে বহুদিন আগে । বর্তমানে বয়স্ক মা ও ছোট বোনকে নিয়ে আছে খুব অভাব ও অনটনে, অর্থের অভাবে করতে পারছে না চিকিৎসা।
ফাতেমার বয়স্ক মা তিনি বলেন, আমার স্বামী নেই, ছেলে নেই। আমাদের দেখার মত কেউ নেই, দুইটা মেয়েকে নিয়ে খুব কষ্ট দিন কাটাচ্ছি। বড় মেয়ে অসুস্থ হয়ে পড়ে আছে, টাকার অভাবে চিকিৎসা করতে পারছিনা। এক বেলা খেলে আরেক বেলা খাবার যোগাতে খুব কষ্ট হয়। সবাই যদি আমাদের সহযোগিতা করেন তাহলে হয়তো চিকিৎসা করে আমার মেয়েকে সুস্থ করতে পারি।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD