1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সাহারা খাতুনের প্রথম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৮ আসনের এমপির দোয়া ও মিলাদ মাহফিল - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:13 pm

সাহারা খাতুনের প্রথম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৮ আসনের এমপির দোয়া ও মিলাদ মাহফিল

রাসেল খান,
  • Update Time | Sunday, July 11, 2021,

প্রয়াত ঢাকা- ১৮ আসনের সাবেক সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলির অন্যতম সদস্য সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের প্রথম মৃত্যু বার্ষিক উপলক্ষে ঢাকা ১৮ আসনের নবনির্বাচিত এমপি মহানগর উওর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এমপি হাবিব হাসানের নিজ কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে আলহাজ্ব মো হাবিব হাসান বলেন, প্রয়াত সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার লক্ষ্যে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যে কোন মূল্যে তার কাজ গুলো শেষ করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, সাহারা খাতুন ছিলেন একজন স্বচ্ছ রাজনীতিবিদ। তার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। তিনি ছিলেন দেশের মাটি ও মানুষের নেতা। আমরা তাকে কখনও ভুলবো না।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো, নাজিম উদ্দীন, ত্রান বিষয়ক সম্পাদক এইচ এম মাহাবুব, সদস্য রবিউল ইসলাম রবি, ঢাকা উওর সিটি করপোরেশন (ডিএনসিসির) ১ নং কাউন্সিল আলহাজ আফসার উদ্দিন খান, ৪৬ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব মো, জাইদুল ইসলাম মোল্লা, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো, মোতালেব মিয়া, ৫২ নং ওয়ার্ড কাউন্সিল মো, ফরিদ হোসেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিল বীর মুক্তিযুদ্বা মো, আলহাজ্ব নাসির উদ্দীন, উওরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো, মতিউল হক মতি, ষুগ্ন সাধারন সম্পাদক মো, নুরুল আমিন নুরু, খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মো আসলাম উদ্দীন, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো শাহজাহান ভুইয়া, তুরাগ থানা আওয়ামী লীগের ষুগ্ন সাধারন সম্পাদক ওসমান গনি ট্রফি, আওয়ামীলীগ নেতা এ কে আজাদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণ দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।
আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং সকলের মধ্যে খাবার বিতরন করা হয়।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD