1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে কোভিড-১৯ রোধে সিনোফার্মার টিকা নিতে ভীড় বাড়ছে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১২ জুলাই, ২০২১

জেলায় কোভিড-১৯ টীকা দেয়া আবার শুরু হয়েছে। এবার দেয়া হচ্ছে সিনোফার্মার টীকা। গোপালগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় থেকে জানিয়েছে জেলার ৫ উপজেলার জন্য দুই দফায় মোট ২৩২০০ ডোজ টিকা সরবরাহ পাওয়ার পর গত ১০ জুলাই কার্যক্রম শুরু হয়েছে । প্রতিদিনই ভীড় বাড়ছে টিকা নেয়ার জন্য।

সিভিল সার্জন কার্যালয়ের এমও ডা. এসএম সাকিবুর রহমান আজ সোমবার দুপুরে বলেন,‘আমরা গত ১০ জুলাই শুধু মাত্র সদর উপজেলার ৪১৩ জনকে সিনোফার্মার টিকা দিয়েছি। গত ১১ জুলাই সদর উপজেলা, কাশিয়ানী, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার ১০৮৪ জনকে টিকা দেয়া হয়।

এদিন মুকসুদপুর উপজেলায় টিকা দেয়া হয় নাই। আজ সোমবার (১২ জুলাই) আমরা জেলার ৫ উপজেলাতেই টিকা দিয়েছি। আজও প্রদত্ত ডোজের সংখ্যা হাজার ছাড়িয়ে যাবে। আজকের সামগ্রিক রিপোর্ট হাতে পাওয়া যায় নাই। খুব দ্রুত টিকা ফুরিয়ে যাচ্ছে। আমরা এক মাস পরে দ্বিতীয় ডোজ প্রদানের তারিখ জানিয়ে দিচ্ছি টিকা গ্রহনকারীদের। সিনোফার্মার টিকা অক্স্রফোর্ডের টিকার মতো দুই মাস পরে দ্বিতীয় ডোজ না দিয়ে এক মাস পরে দেয়ার জন্য নির্দিষ্ট করা হয়েছে’।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আরএমও ডা.শাওন সিকদার টুটু বলেছেন আজ সোমবার ও গতকাল রোববার দুই দিনে মোট ৬০২ ডোজ টিকা দেয়া হয়েছে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে। আমাদের দেয়া হয়েছিল ১৩৫০ ডোজ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD