1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

যশোর ডিবি পুলিশের ওসি হলেন রুপন কুমার সরকার

নিজস্ব প্রতিবেদক | ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন রুপন কুমার সরকার পিপিএম। গত শুক্রবার (০৯ জুলাই) যশোর জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেনতিনি।
যশোর জেলা পুলিশ সূত্রে জানা যায়, খুলনা রেঞ্জ পুলিশের এক আদেশে যশোর ডিবি পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকারকে একই শাখার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়। এছাড়াও অপর এক আদেশে যশোর ডিবি পুলিশের ওসি সৌমেন দাসকে বাগেরহাট জেলায় বদলি করা হয়।
রুপন কুমার সরকার এর সাথে ঢাকা টোয়েন্টিফোর এর কথা হলে তিনি জানান, কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় জন্মতার। শৈশব থেকে মানবসেবা করতে উৎসাহি ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগে পড়াশুনা শেষ করে, ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগ দেন। কর্মজীবনে ঢাকা রেঞ্জ পুলিশের নরসিংদীতে টানা ৯ বছর ৮ মাস দায়িত্ব পালনকালে তিনি পিএসআই থেকে এসআই ও সর্বশেষ পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়েছেন। তিনি নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) এর পরিদর্শক পদের পাশাপাশি জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম), আইজিপি পুরস্কার, ঢাকা রেঞ্জশ্রেষ্ট এসআই ও নরসিংদী ডিবির সেরা পরিদর্শক পুরস্কার পেয়েছেন রুপন কুমার সরকার। এছাড়া বৈশ্বিক করোনা মহামারিতে বিশেষে ভূমিকা পালন করে পুরস্কৃত হয়ে কর্মস্থল সহ ও শুভাকাঙ্খিদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD