1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

‘স্বাস্থ্যবিধি মেনে না চললে যাত্রিদেরকে জরিমানা করা হবে’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৪ জুলাই, ২০২১

স্বাস্থ্যবিধি মেনে নৌযানে চলাচল করতে যাত্রি সাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, লঞ্চে যাত্রিদের শতভাগ মাস্ক পরিধান করা নিশ্চিত করা হবে। স্বাস্থ্যবিধি মেনে না চললে এবং মাস্ক পরিধান না করলে যাত্রিদেরকে জরিমানা করা হবে।

প্রতিমন্ত্রী আজ ঢাকায় সদরঘাট লঞ্চ টার্মিনালের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, লকডাউন শিথিল হলেও স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে আমাদের দৃষ্টিভঙ্গি কঠোর। প্রতিমন্ত্রী সদরঘাটের লঞ্চ টার্মিনালের উন্নয়ন, পরিস্কার পরিচ্ছন্নতা ও সবুজায়ন দেখে সন্তোষ প্রকাশ করেন।

তিনি সদরঘাট লঞ্চ টার্মিনালকে হযরত শাহজালাল বিমানবন্দরের মতো হয়েছে উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এসব উন্নয়ন হয়েছে।

প্রতিমন্ত্রী সদরঘাটে সুন্দরবন-১০ লঞ্চ ঘুরে দেখেন। এবং লঞ্চে পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে মালিক শ্রমিকদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, লঞ্চের কেবিন যাত্রিদের স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে সমস্যা হবেনা। ডেকের যাত্রিদের স্বাস্থ্যবিধি মেনে চলতে বিআইডব্লিউটিএ, লঞ্চ মালিক-শ্রমিক, আইন-শৃংখলা রক্ষাকারিবাহিনী পদক্ষেপ নিবে।

এসময় বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন। বর্তমানে সদরঘাটে ২৬টি পন্টুন ও ১৬টি গ্যাংওয়ে রয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD