1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৫০ অপরাহ্ন

মাধবদীতে স্বপ্ন সুপার শপ’র ১৮১ তম শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশিত | রবিবার, ১৮ জুলাই, ২০২১

মাধবদীতে আধুনিক যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের কেনাকাটার নিশ্চয়তা দিতে “স্বপ্ন সুপার শপ’র” ১৮১ তম শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৮ জুলাই) দুপুর সাড়ে বারোটার সময় মাধবদীর হাজী সফিউদ্দিন রোডে আতিফ প্লাজায় (রমনী কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে)এর ১৮১ তম শাখার উদ্বোধন করা হয়। রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন আতিফ প্লাজার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে “স্বপ্ন সুপার শপ’র” কর্ণধার জাহিদুল হক জাভেদ বলেন,মাধবদীবাসীর আধুনিক কেনাকাটার স্বপ্ন পূরণের লক্ষ্যে স্বপ্ন সুপার শপ’র যাত্রা শুরু হলো। মাধবদীবাসীর স্বপ্ন পূরণে আমরা বদ্ধ পরিকর। এখন থেকে আন্তর্জাতিক মানের কেনাকাটার জন্য মাধবদীবাসীকে আর ঢাকা যেতে হবে না। আমাদের এখানে একই ছাদের নীচ থেকে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে সকল প্রকার কেনাকাটা করতে পারবেন। উদ্বোধনী দিবস উপলক্ষে তাড়াহুড়ো করতে গিয়ে সকল প্রকার পণ্য সরবরাহ করতে পারিনি বলে আন্তরিক ভাবে দুঃখিত। তবে আগামী এক সপ্তাহের মধ্যে সকল প্রকার পণ্য আপনাদের সেবায় আমাদের সুপার শপে পৌঁছে যাবে ইনশাআল্লাহ।

আলোচনা শেষে মোনাজাতের পর রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজামুদ্দীন ভূঁইয়া লিটন কেনাকাটার মাধ্যম এর শুভ সূচনা করেন।
এসময় “স্বপ্ন সুপার শপ’র” অপর দুই কর্ণধার তোফাজ্জল হোসেন জাকির, নাসির উদ্দিন খান সাইমন, আতিফ প্লাজার মালিক ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর হাজী ওবায়দুর রহমান টিটু, আমিনুল ইসলাম টিপু,মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন ভূঁইয়া (সাবেক ভিপি),মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকার, সাধারণ সম্পাদক খন্দকার শাহিন ও সুফিয়া টেক্সটাইল এর স্বত্ত্বাধীকারী বিল্লাল হোসেন মানিকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD