1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
আজকের উত্তরা ফাউন্ডেশনের উদ্যোগে ৫২ নং ওয়ার্ডের অসহায় মানুষদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:46 pm

আজকের উত্তরা ফাউন্ডেশনের উদ্যোগে ৫২ নং ওয়ার্ডের অসহায় মানুষদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন

রাসেল খান। ঢাকা টুয়েন্টিফোর
  • Update Time | Monday, July 19, 2021,

১৮ ই জুলাই রবিবার, বিকেল ৫ ঘটিকায় করোনা কালীন সংকট ও আগামী ঈদকে সামনে রেখে করোনায় সংকটে পড়া তুরাগের ৫২ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র নিম্ন আয়ের মানুষের মাঝে আজকের উত্তরা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত ঈদ সামগ্রী বিতরন এ উপস্থিত ছিলেন আজকের উত্তরা ফাউন্ডেশনের সভাপতি আলী হোসেন (শ্যামল), সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকির, সহ সভাপতি রুশী, এলেন বিশ্বাস, সোহানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল মানিক, সাংগঠনিক সম্পাদক আছিয়া পারভিন রিক্তা।
আজকের উত্তরা ফাউন্ডেশনের সভাপতি আলী হোসেন শ্যামল বলেন,
আজকের উত্তরা ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, সেবামূলক, সেচ্ছাসেবী সংগঠন।
উক্ত সংগঠন আগামীতেও অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাবে। সকল বিত্তবান ও সমাজের যুব ভাই ও বোনদের আহ্বান জানাই, আপনারাও করনাকালিন মহামারীতে ঘর বন্ধি হয়ে থাকা কর্মহীন অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করুন।

আজকের উওরা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম ( জাকির) বলেন, আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই এবং সাধারণ মানুষের বিপদে সহযোগিতার হাত বাড়াতে চাই । আজকের এই ঈদ সামগ্রী বিতরণ সুন্দর ভাবে সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত। পরিশেষে তিনি আরও বলেন সমাজের উচ্চ বিত্ত মানুষ যেন আমাদের এই কার্যক্রম দেখে অনুপ্রাণিত হয় তাহলেই আমাদের এই আয়োজন সার্থকতা বলে বিবেচিত হবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD