1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
‘প্রধানমন্ত্রীর জীবন ও জীবিকা তত্ত্ব বিশ্বে সমাদৃত হয়েছে’ - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:57 pm

‘প্রধানমন্ত্রীর জীবন ও জীবিকা তত্ত্ব বিশ্বে সমাদৃত হয়েছে’

Reportar Name
  • Update Time | Monday, July 19, 2021,

করোনা মহামারি মোকাবিলায় প্রধানমন্ত্রীর জীবন ও জীবিকা তত্ত্ব সারা পৃথিবীতে সমাদৃত হয়েছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (১৯ জুলাই) দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, করোনাকালে বিশ্বের বিভিন্ন দেশে বিদ্রোহ হয়েছে, কিন্তু বাংলাদেশে তা হয়নি, কেননা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন ও জীবিকার যে তত্ত্ব দিয়েছেন তা সমগ্র পৃথিবীতে প্রশংসিত হয়েছে। করোনায় বিশ্বের অর্থনীতিতে ধস নেমেছে, কিন্তু বাংলাদেশের অর্থনীতিতে করোনা কোনও আঘাত করতে পারেনি। করোনার মধ্যেও দেশের উন্নয়ন সমানতালে এগিয়ে চলছে। যারা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল তারা দেখুক এই করোনার মধ্যেও পদ্মা সেতুর কাজ এগিয়ে যাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত ডায়নামেটিক নেতৃত্বদানকারী নেতা পৃথিবীতে আর নেই, বড় দেশ থাকতে পারে বড় সম্পদশালী থাকতে পারে কিন্তু বড় নেতৃত্বদানকারী নেতা নেই।

প্রধানমন্ত্রীর দৃঢ়তার কথা তুলে ধরে তিনি বলেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মধ্যেও তিনি পদ্মাসেতু করেছেন। যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল বাসার মো. সায়েদুজ্জামানের সভাপতিত্বে ও ডা. ইমরুল কায়েসের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. আবু মো. জাকিরুল ইসলাম, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর প্রধান অতিথি বোচাগঞ্জ উপজেলা চত্বরে এলজিইডির বাস্তবায়নাধীন ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, ৭টি পাকা রাস্তার উদ্বোধনসহ এডিপি প্রকল্পের আওতায় সেলাই মেশিন, হুইল চেয়ার, ভ্যানগাড়ী ও বাই সাইকেল বিতরণ করেন। বোচাগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে প্রতিমন্ত্রী তরুণদেরকে মাস্ক আন্দোলন গড়ে তোলার পরামর্শ দেন। কেউ মাস্ক না পড়লে তাকে এড়িয়ে চলা ও তার সঙ্গে কথা না বলার পরামর্শ দেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD