1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন

মাধবদী থানা প্রেস ক্লাবের ঈদ উত্তর পুনর্মিলনী অনুষ্ঠিত

আরিফুল ইসলাম | ঢাকা টোয়েন্টিফোর-
  • প্রকাশিত | শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

নরসিংদীতে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে মাধবদী থানা প্রেস ক্লাবের ঈদ উত্তর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) বিকেলে মাধবদী শহরের রাইন ওকে মার্কেটে অবস্থিত প্রেস ক্লাব প্রাঙ্গনে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মো: আল-আমিন সরকার, ক্লাবের সাধারণ সম্পাদক ও সিটি নিউজ ঢাকার নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, মাধবদী ক্লাব লিমিটেড এর দপ্তর সম্পাদক সুমন ঘোষ।
এছাড়া আরও বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক আচঁড় পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি আওলাদ হোসেন, প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সহকারী সম্পাদক আব্দুল হান্নান মানিক, নির্বাহী সদস্য ও বাংলা টিভির নরসিংদী জেলা প্রতিনিধি শরীফ ইকবাল রাসেন, নিবার্হী সদস্য ও দৈনিক বাংলার চোখ পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনজুরুল আলম, নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার দপ্তর সম্পাদক মো: হানিফ মাস্টার প্রমূখ।
প্রেস ক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার বক্তব্যে বলেন, করোনা প্রাদুর্ভাব রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনে বিধিনিষেধ মেনে চলা জরুরী। ১৪ দিনের কঠোর লকডাউনে নিম্নবিত্ত মানুষের জীবিকা নির্বাহ দুরূহ হলেও বেঁচে থাকার তাগিদে লকডাউন বাস্তবায়ন নরসিংদী জেলা প্রশাসনকে সহযোগিতা করতে হবে। এই সময়ে নিম্নবিত্ত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের উচ্চবিত্ত মানুষের প্রতি তিনি আহবান জানান। তিনি আরো বলেন, সরকারের নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করার লক্ষ্যে মাধবদী থানা প্রেস ক্লাবের সকল সংবাদকর্মীরা সংবাদ প্রচারের মাধ্যমে বিশেষ ভূমিকা পালন করার জন্যেও প্রস্তুত রয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD