1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সিলেট বিভাগে করোনায় আরও ১০ জনের মৃত্যু - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 27, 2022, 12:47 am

সিলেট বিভাগে করোনায় আরও ১০ জনের মৃত্যু

Reportar Name
  • Update Time | Sunday, July 25, 2021,

সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এসময়ে আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বেড়েছে। আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যানুসারে গত একদিনে মৃত ১০ জনের মধ্যে সিলেট জেলায় ৬, সুনামগঞ্জ ১ ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট মারা গেল ৬১৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় ৪৯১, সুনামগঞ্জের ৪৪, হবিগঞ্জের ২৮ ও মৌলভীবাজার জেলার ৫৩ জন। এদিকে গত একদিনে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪৪০ জন, সুস্থ হয়েছে ৪৭৩ জন।

আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৬৬, সুনামগঞ্জ ৭৮, হবিগঞ্জ ৬৩ ও মৌলভীবাজার জেলার ৩৩ জন। বিভাগে গত একদিনে মোট ১ হাজার ২২৩ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৪৪০ জনের ফলাফল করোনা পজিটিভ এসেছে। এতে বিভাগে সংক্রমণের শতকরা হার হচ্ছে ৩৫.৯৮ ভাগ। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৩৫ হাজার ৬৪৬ জন।

গত একদিনে বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ হওয়া ৪৭৩ জনকে নিয়ে বিভাগে করোনা থেকে মোট সুস্থের সংখ্যা হচ্ছে ২৮ হাজার ৪১৯ জন। গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে ৫১ জন, এ নিয়ে বর্তমানে মোট হাসপাতালে চিকৎসারত রয়েছে ৩৮৫ জন। অপরদিকে গত একদিনে বিভাগে আরও ৮৯ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৯০৬ জন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD