1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
কর্মযজ্ঞের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হলেন রুপণ কুমার সরকার - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 21, 2022, 8:56 am

কর্মযজ্ঞের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হলেন রুপণ কুমার সরকার

Reportar Name
  • Update Time | Friday, August 6, 2021,

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার পিপিএম, তাঁর কর্মযজ্ঞের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট ) সকালে যশোর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ভার্চুয়াল মাসিক অপরাধ সভায় এ পুরস্কারে ভূষিত তিনি। এতে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহাংগীর আলম এর সভাপতিত্বে জেলা পুলিশের কর্মকর্তাগণরা ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন। অপরাধ সভায় জুলাই/২০২১ খ্রিঃ মাসের কর্মযজ্ঞের ফলে শ্রেষ্ঠ পদস্থ কর্মচারী ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ কর্মকর্তাগণকে এ বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল মাসিক অপরাধ সভায় যুক্ত ছিলেন, যশোর অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এর পুলিশ সুপার জাকির হোসেন, যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার রেশমা শারমিন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ সাইফুল ইসলাম, মোহাম্মদ বেলাল হোসাইন, মুকিত সরকার, মুনাদির ইসলাম চৌধুরী সহ যশোর জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে ১৪ জুলাই ২০২১ ইং তারিখে যশোরে দায়িত্ব ভার গ্রহণ করেন। গোয়েন্দা পুলিশের চৌকস এই কর্মকর্তা মাদকদ্রব্য উদ্ধার সহ চাঞ্চল্যকর সব মামলার রহস্য উদঘাটন করে যশোর গোয়েন্দা পুলিশ ডিবির ধারাবাহিক সাফল্য বজায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলছেন। যশোরে যোগদানের পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তিনি নিজে ১৪টি অভিযানের নেতৃত্ব দিয়ে সফল হয়েছেন।

ডিবি পুলিশের ধারাবাহিক সফলতা গুলো হলো কেশবপুরের ভ্যান চালক ইদ্রিস হত্যা, চৌগাছায় ঈদের আগের দিন পুত্র কর্তৃক পিতা হত্যা, মনিরামপুরের দেবী টিকাদার হত্যা মামলা, চৌগাছার পাটক্ষেতে পাওয়া রাতুল হত্যা মামলা, কোতোয়ালি মডেল থানার টুনি শাওন হত্যা মামলা, চৌগাছা থানার কপোতাক্ষ নদে পাওয়া তরিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন । এ ছাড়াও কোতোয়ালি থানা এলাকা হতে ১০ মোটরসাইকেল উদ্ধারসহ ০৩ চোর গ্রেফতার, কোতোয়ালি থানা এলাকা হতে ০৩ মোটর সাইকেল উদ্ধারসহ ০৭ চোর গ্রেফতার, কোতোয়ালি থানা এলাকা হতে গৃহ চোর চক্রের ০৯ সদস্য গ্রেফতার ও ১৬ ভরি, ০৯ আনা স্বর্ণ উদ্ধার, বেনাপোল হতে ২ সন্ত্রাসী গ্রেফতারসহ পিস্তল উদ্ধার,কোতোয়ালি মডেল থানা এলাকা হতে ১ সন্ত্রাসী গ্রেফতার সহ পিস্তল উদ্ধার, ভ্যান চোর চক্র গ্রেফতার এবং একাধিক চোরাই ভ্যান উদ্ধার,ফেসবুকে প্রতারণা চক্রের সদস্য গ্রেফতার ও ১১ লক্ষ টাকা, ৩ ভরি স্বর্ণ ও ডকুমেন্ট উদ্ধার ও ব্যাংক এশিয়ার প্রতারণা মামলায় ০৭ আসামি গ্রেফতার ও ৬০ হাজার টাকা সহ ডকুমেন্ট উদ্ধার।
জুলাই/২০২১ মাসে যশোর জেলায় বিভিন্ন মামলায় লুন্ঠিত স্বর্নালংকার ও গুরুত্বপূর্ন আলামত উদ্ধার কাজের স্বীকৃতি স্বরুপ রুপণ কুমার সরকার পেলেন জেলা পুলিশের বিশেষ পুরস্কার। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার এ সম্মাননা প্রাপ্তিকে স্বাগত জানিয়েছেন যশোরবাসী সহ তার শুভাকাঙ্খীরা ও বিশিষ্টজনেরা।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD