1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সংসদে যা বললেন প্রধানমন্ত্রী - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 21, 2022, 10:08 am

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সংসদে যা বললেন প্রধানমন্ত্রী

Reportar Name
  • Update Time | Thursday, September 2, 2021,

শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খুলে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘এরইমধ্যে আমি স্কুল-কলেজ খুলে দেওয়ার নির্দেশ দিয়েছি। সেই ব্যবস্থাও নেওয়া হচ্ছে। শিক্ষকদের টিকাও দেওয়া হয়েছে।’

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন-এর মৃত্যুতে সংসেদে আনা শোক প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, ‘শিক্ষকদের পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠানে যারা কর্মরত আছেন তাদের পরিবারের সদস্যদেরও টিকা দেওয়ার ব্যবস্থা নেওয়া হচ্ছে। করোনা’র টিকার কোনো সমস্যা নেই। আমরা যেখান থেকে পারি কিনে আনছি। ইতিমধ্যে আমি স্কুল-কলেজ খুলে দেওয়ার নির্দেশ দিয়েছি।

তিনি আরও বলেন, শিক্ষকদের সংগে স্কুলে কর্মরতদের পরিবারসহ সবাইকে যেন টিকা দেওয়া হয় সেই ব্যবস্থা নিচ্ছি। বিভিন্ন সংস্থা এবং স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে যারা কাজ করে যাচ্ছেন শুধু তাদের না, তাদের বাড়ির কাজের লোকজন, তাদের পরিবার, ড্রাইভার ও তার পরিবারের সবাই যেন টিকা পায়। সেই ব্যবস্থাও আমরা নিচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন আমাদের মতো ঘনবসতি এলাকায় আমরা যে ধরনের ব্যবস্থা নিয়েছি অনেক উন্নত দেশও তা নিতে পারেনি। আমাদের প্রচেষ্টা রয়েছে এবং আমরা শুরু থেকেই সব ধরনের ব্যবস্থা নিচ্ছি। তবে নিজেও সজাগ থাকতে হবে। নিজেকে সুরক্ষিত রাখা এবং সাবধানে চলার প্রতি সবাইকে দৃষ্টি দিতে হবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD