1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

ব্রাজিলের মাঠ ছেড়ে উঠে গেল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত | সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

প্রিমিয়ার লীগে খেলা চার আর্জেন্টাইন প্লেয়ার ব্রাজিলের কোয়ারেন্টাইন প্রটোকল না মানায় ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ থামিয়ে দিয়েছে কর্তৃপক্ষ।

স্বাস্থ্য ছাড়পত্র ছাড়া মাঠে নামা আর্জেন্টাইন প্লেয়ারদের বাধা দিয়ে খেলা শুরুর ৫ মিনিটের মাথায় ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা খেলায় হস্তক্ষেপ করে। এরপর দুই পক্ষের বাকবিতণ্ডার পর আর্জেন্টিনা দলকে মাঠ ছেড়ে উঠে যেতে দেখা যায়।

এর আগে সাও পাওলোর স্বাস্থ্য বিভাগ জানিয়েছিল, ব্রাজিলের করোনার নিয়ম অনুযায়ী দেশটিতে অব্রাজিলীয়দের ব্রিটেন, নর্দার্ন আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে সরাসরি প্রবেশের অনুমতি নেই। তবে বিশেষ ক্ষেত্রে বিষয়টিতে ছাড় দেওয়া হয়। সে ক্ষেত্রে ব্রাজিলে প্রবেশের আগে নির্দিষ্ট ব্যক্তিদের কর্তৃপক্ষের কাছ থেকে বিশেষ অনুমতি নিতে হবে। অন্যথায় ব্রাজিলে প্রবেশের পর ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন মানতে হবে।

কিন্তু ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের নিয়ম না মেনেই ম্যাচে খেলতে নামেন মার্তিনেজ, রোমেরো, ও লো সেলসো। খেলা শুরুর ৫ মিনিটের মাথায় তাদের খেলতে নামা নিয়ে প্রশ্ন তোলেন স্বাস্থ্য কর্মকর্তারা। পরে মাঠ ছেড়ে উঠে যান পুরো আর্জেন্টিনা দল।

আর্জেন্টিনার মার্তিনেজ আর বুয়েন্দিয়া খেলেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলায়। ওদিকে রোমেরো আর লো সেলসো খেলেন টটেনহাম হটস্পারের হয়ে। তারা ইংল্যান্ড থেকে প্রথমে পা রেখেছেন আর্জেন্টিনায়। সেখান থেকে তারা ভেনেজুয়েলায় ম্যাচ খেলে পা রেখেছেন ব্রাজিলে। আর্জেন্টিনা ও ভেনেজুয়েলায় যদি তারা ১৪ দিন কাটিয়ে আসতেন তাহলে আর আইন তাদের আটকাতে পারত না বলেই জানিয়েছে সাও পাওলোর স্বাস্থ্য বিভাগ।

বিশ্বকাপ বাছাইয়ের লাতিন অঞ্চলের বহুল প্রতীক্ষিত এ ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে কনমেবল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD