1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
তুরাগের মাদ্রাসা থেকে ছাত্র নিখোঁজ পরিবারে অভিযোগ তাদের ছেলের সাথে খারাপ কিছু হয়েছে - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 11:16 pm

তুরাগের মাদ্রাসা থেকে ছাত্র নিখোঁজ পরিবারে অভিযোগ তাদের ছেলের সাথে খারাপ কিছু হয়েছে

আলি হোসেন শ্যামল:
  • Update Time | Wednesday, September 15, 2021,

রাজধানীর তুরাগের দলিপাড়া ইসরাইল মজুমদার ফাউন্ডেশন মীম জীম হিফজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা থেকে বোরহান উদ্দিন (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনা ঘটেছে।
পরিবারে অভিযোগ তাদের বোরহানের সাথে খারাপ কিছু হয়েছে
নিখোঁজের তিন দিনেও বাচ্চাটির কোন খোঁজ দিতে পারেনি মাদ্রাসা কতৃপক্ষ।

১২ ই সেপ্টেম্বর রবিবার বিকেল আনুমানিক ৫ টার দিকে দলিপাড়া মীম জীম হিফজুল কুরআন মাদ্রাসা থেকে নিখোঁজ হয়।
নিখোঁজ হওয়ার বিষয়টি মাদ্রাসা কর্তপক্ষ প্রথমে গোপন করে নিখোঁজের ১ দিন পর অভিভাবককে জানায়।
জানা যায়, নিখোঁজ বোরহান প্রায় দেড় বছর যাবত ঐ মাদ্রাসায় থেকে পড়াশুনা করতো। নিখোঁজ বোরহান এর বাবা মা আহালিয়া ভাড়া নিয়ে থাকেন।
গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বোরহান কে তার বোরহানের বাবা আমিনুল ইসলাম এবং মা মাম্মি আক্তার মাদ্রাসা থেকে বাসায় নেন এবং ১১ ই সেপ্টেম্বর শনিবার বোরহান কে পুনরায় মাদ্রাসায় দিয়ে যায়।

বোরহানের বাবা আমিনুল অভিযোগ করে বলেন, আমার ছেলে নিখোঁজ হওয়ায় এক দিন পর কেনো তারা মাদ্রাসা থেকে আমাদের ফোন দিয়ে জানালো, আমাদের ছেলে কখনোই হারিয়ে যেতে পারেনা। বোরহান বাসা চিনে এবং সব আমার মোবাইল নম্বর টাও মুখস্ত। আমার ছেলেকে নিশ্চয় মাদ্রাসার ওরা কিছু করেছে। ওরাই আমাদের ছেলেকে সরিয়ে ফেলেছে।

নিখোঁজের খবরটি কেনো বোরহান এর অভিভাবককে ১ দিন পর জানানো হলো জানতে চাইলে,উক্ত মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মোঃ ফয়জুল রহমান ঢাকা টোয়েন্টিফোর কে জানায়, ১২ ই সেপ্টেম্বর বিকেলে আসরের নামাজের পর বোরহান মাদ্রাসা থেকে বাসায় যাওয়ার নাম করে বের হয়। বিষয়টি আমরা জানতাম না। পরে সন্ধায় যখন দেখলাম বোরহান মাদ্রাসায় নেই, তখন আমরা মনে করেছি বোরহান বাসায় গেছে, তাই আর আমরা তার পরিবারকে ফোন দেই নাই। কারণ মাঝে মাঝেই বোরহান এমন করতো,না বলে একা একা বাড়ি চলে যেত।

এ বিষয়ে মজুমদার ফাউন্ডেশনের পরিচালক মানিক মজুমদার মুঠো ফোনে আমাদের জানান, আমি তেমন একটা মাদ্রাসায় যাই না। মাদ্রাসার ছাত্রদের দেখাশুনা করার জন্য আমি লোক রেখেছি, প্রিন্সিপাল রেখেছি। এখন ওদের গাফলতির কারণে আজ এই অবস্থা। আমি কোনো ঝামেলায় জড়াতে চাই না। যারা যারা ছাত্রদের দেখাশুনায় অবহেলা করেছে, যাদের জন্য এই ছাত্র নিখোঁজ ওদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হোক।

১৩ ই জুলাই সোমবার নিখোঁজের বিষয়ে বোরহানের বাবা মা তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। যাহার নং ৯৪৩।

তুরাগ থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান আমাদের জানান, নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়রি করা হয়েছে, আমরা বিভিন্ন জায়গায় ছবি সহ সাধারণ ডায়রি কপি পাঠিয়ে দিয়েছি।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD