1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

বিকিনি লুকে হট শুভশ্রী!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

মা হওয়ার পর কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন রাজ পত্নী শুভশ্রী গাঙ্গুলি। ধকল সামলে এবার পুরোদমে কাজে ফিরেছেন তিনি। নজর দিচ্ছেন নিজের ফিটনেসেও। মাতৃত্বের স্থূলতা অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি। এরই মধ্যে আকর্ষণীয় রূপে হাজির হয়েছেন শুভশ্রী। এর ধারাবাহিকতায় এবার তাকে দেখা গেল একেবারেই ভিন্ন রুপে। বিকিনি পরা ছবিতে শুভশ্রী রীতিমতো চমকে দিয়েছেন সবাইকে।

বর্তমানে প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ দেশ মালদ্বীপে রয়েছেন শুভশ্রী। সঙ্গে আছেন তার বর রাজ চক্রবর্তীও। সেখানে তারা একান্ত সময় উপভোগ করছেন আর সোশ্যাল মাধ্যমে ছবি শেয়ার করে ভক্তদেরও দিচ্ছেন আনন্দ।

শনিবার (২ অক্টোবর) সোশ্যাল মাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেখানে বিকিনি লুকে দেখা গেছে তাকে। তার পেছনে রয়েছে নীলচে ফিরোজা রঙের সমুদ্র। তিনি রয়েছেন একটি সুইমিং পুলে। তার সামনে ভাসমান গোল টেবিলে রয়েছে নানা রকম ফল। সানগ্লাস পরে শুভশ্রী তাকিয়ে ছিলেন নীল আকাশের দিকে।

শুভশ্রীকে এমন রূপে আগে কখনোও দেখা যায়নি। তাই ভক্তরাও চমকে গেছেন। এক দিনেই পোস্টটিতে লাইক পড়েছে ১ লাখ ১৩ হাজারের বেশি। সঙ্গে আছে হাজারো কমেন্ট।

জানা গেছে, কদিন আগে জন্ম নেয়া ইউভানকে নিয়েই মালদ্বীপে ঘুরতে গেছেন তারা। যদিও কোনো ছবিতে তাকে দেখা যায়নি এখনো। তাই অনেকের মনেই সন্দেহ, আদৌ ইউভান তাদের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গিয়েছে কিনা। অবশ্য ক’দিন আগেই ইউভানের জন্মদিন উপলক্ষে ছেলেকে নিয়ে তারা পুরির সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD