1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
গাজীপুরে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা! - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
November 26, 2022, 8:48 am

গাজীপুরে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা!

Reportar Name
  • Update Time | Thursday, October 7, 2021,

গাজীপুরে প্রেমিকাকে হত্যা করে আত্মহত্যা করেছে প্রেমিক। আত্মঘাতী ওই প্রেমিকের নাম হৃদয় গমেজ (২৫)। বুধবার (৬ অক্টোবর) সকালে গমেজের মা জমি রেজিস্ট্রি করতে স্থানীয় ভূমি রেজিস্ট্রি অফিসে যান। বাড়ি ফাঁকা পেয়ে প্রেমিকা ইভানা রোজারিওকে (২২) ডেকে আনেন হৃদয়। সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান হৃদয়ের মা। এ সময় জানালা দিয়ে ঘরের মেঝেতে দুজনের মরদেহ পড়ে থাকতে দেখেন।

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামে। নিহত হৃদয় গমেজ একই গ্রামের মৃত সমর গমেজের ছেলে। ইভানা রোজারিও একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে বুধবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান।

ওসি জানান, সকালে হৃদয়ের মা বাড়ি থেকে বেরিয়ে গেলে কোনো এক সময় প্রেমিকা ইভানাকে বাড়িতে ডেকে আনে। পরে কোনো এক সময় প্রেমিকাকে ছুরিকাঘাত করে হত্যার পর হৃদয় আত্মহত্যা করে।

তিনি বলেন, ’খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘরের দরজা বন্ধ পেয়ে দেয়াল টপকে ঘরে প্রবেশ করে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় প্রেমিক হৃদয়ের পেটে ছুরিকাঘাত ও হাতে ছুরি ছিল এবং প্রেমিকা ইভানার গলায় ছুরিকাঘাত ছিল। ঘরের মেঝেতে প্রেমিকার উপর প্রেমিকের মরদেহ পড়ে ছিল।

ওসি আনিসুর রহমান আরও বলেন, ’দুজনের সম্পর্ক পরিবার মেনে না নেওয়ায় তারা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছি।’

এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD