1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
আটকে থাকা ড্রাইভিং লাইসেন্স দেওয়া হবে নভেম্বরেই - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 4:27 am

আটকে থাকা ড্রাইভিং লাইসেন্স দেওয়া হবে নভেম্বরেই

Reportar Name
  • Update Time | Sunday, October 17, 2021,

প্রায় দুই বছর ধরে আটকে থাকা ১২ লাখ ৪৫ হাজার ড্রাইভিং লাইসেন্স সরবরাহ করা শুরু হয়েছে। গত ১১ অক্টোবর থেকে নতুন করে ড্রাইভিং লাইসেন্স বিতরণ কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর একটি সূত্র জানায়, আটকে থাকা সব স্মার্ট কার্ড ড্রাইভিং লাইসেন্স নভেম্বরের মধ্যে সরবরাহের কাজ শেষ হবে। স্মার্ট কার্ড লাইসেন্স ছাপা হওয়ার পর আবেদনকারীকে এসএমএসের মাধ্যমে সংগ্রহের তারিখ জানিয়ে দেওয়া হচ্ছে।

এদিকে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, একইসঙ্গে প্রিন্ট হওয়া লাইসেন্স কার্ড প্যাকেজিং করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সংশ্লিষ্ট জেলা সার্কেল অফিসে পাঠিয়ে দেওয়া হচ্ছে। যারা যে অফিসে লাইসেন্সের জন্য আবেদন করেছেন সেই অফিস থেকে লাইসেন্স পাবেন।

তথ্য মতে, দেশে বিআরটিএর ৫৪টি মাঠ পর্যায়ের অফিস রয়েছে। যার অধীনে ৭০টি সার্ভিস ডেলিভারি আউটলেট রয়েছে। এসব সার্ভিস ডেলিভারি আউটলেট থেকেই ড্রাইভিং লাইসেন্স সরবরাহের কাজ চলছে। লাইসেন্স প্রস্তুত হয়ে বিভিন্ন জেলায় সার্ভিস ডেলিভারি আউটলেটে পৌঁছানো শুরু হয়েছে।

এদিকে, বিআরটিএ সূত্রে জানা গেছে, নতুন আবেদনের পরিপ্রেক্ষিতে লাইসেন্স দিচ্ছে মাদ্রাজ সিকিউরিটি প্রিন্টার্স।

এ বিষয়ে জানতে চাইলে বিআরটিএর পরিচালক (ইঞ্জিনিয়ারিং) শীতাংশু শেখর বিশ্বাস গণমাধ্যমকে জানান, আটকে থাকা সব ড্রাইভিং লাইসেন্স যত দ্রুত সম্ভব সরবরাহের চেষ্টা চালিয়ে যাচ্ছি। সরবরাহ শুরু হয়েছে, গতিও দিন দিন বেড়েছে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD