1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
উত্তরায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 4:07 am

উত্তরায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

Reportar Name
  • Update Time | Tuesday, October 19, 2021,

রাজধানীর উত্তরায় নাজমুল আজম ভূঁইয়া ওরফে প্রিন্স (৪৫) নামের একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
তিনি উত্তরা ৪ নম্বর সেক্টরের টেকনো এইড পাওয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং বিডি নামক প্রতিষ্ঠানের পরিচালক।

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উত্তরা ৬ নম্বর সেক্টরের বিএনএস সেক্টারের বিপরিত পাশ থেকে সোমবার (১৮ অক্টোবর) রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে মঙ্গলবার (১৯ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গ্রেপ্তার হওয়া ওই সাজাপ্রাপ্ত আসামী হলেন ফেনী জেলার দাগনভূঞা উপজেলার চাঁদপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। বর্তমানে তিনি দক্ষিণখানের গাওয়াইর এলাকা এবং উত্তরা ৩ নম্বর সেক্টরে থাকেন।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া সাজাপ্রাপ্ত আসামী পেশায় একজন লিফট ব্যবসায়ী। তিনি লিফট এর ব্যবসার নাম করে প্রতারণা পূর্বক একাধিক ব্যক্তির নিকট থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। পরে ভুক্তভোগীদের লিফট বুঝিয়ে না দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে রাজধানীসহ সারা দেশের বিভিন্ন জায়গায় একাধিক মামলা রয়েছে। ২০১৫ সালের এমন একটি মামলায় বিশেষ ট্রাইব্যুনাল আদালত তাকে সাজা দেন। কিন্তু প্রিন্স পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারো পরোয়ান জারি করেন আদালত।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে উত্তরা বিএনএস সেন্টারের বিপরীত পাশ থেকে সোমবার রাতে নাজমুল আজম ভূঁইয়া নামের একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গ্রেপ্তারের পর নাজমুল আজম উত্তরা পূর্ব থানার ডিউটি অফিসারের রুম থেকেও পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে ধরে ফেলে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD