1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি সম্প্রীতির শোভাযাত্রা অনুষ্ঠিত - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 28, 2022, 9:41 am

বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি সম্প্রীতির শোভাযাত্রা অনুষ্ঠিত

Reportar Name
  • Update Time | Tuesday, October 19, 2021,

দেশে দুর্গাপূজার উৎসবের মাঝে এবং পরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলায় সহমর্মিতা জানিয়ে রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি ও সম্প্রীতি শোভাযাত্রা। বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলীয় কার্যালয়ের সামনে থেকে মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে যুবলীগের এই শোভাযাত্রা শুরু হয়ে শহীদ মিনারে যায়। সেখানে সমাবেশের মাধ্যমে এই আয়োজন শেষ হয়। শান্তি ও সম্প্রীতি শোভাযাত্রায় অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় পর্যায়ের বিপুলসংখ্যক নেতা-কর্মী।
তাদের মধ্যে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, সৈয়দ আবদুল আওয়াল শামীম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান প্রমূখ।
সমাবেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ‘দেশের সব জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের ভালোর জন্য সবার ভূমিকা রাখার প্রয়োজন আছে। আমাদের এমন একটা বিরোধী দল যারা সারাক্ষণ যড়যন্ত্র আর কুচক্র করে যাচ্ছে সম্প্রীতি নষ্ট করার জন্য। এর বিরুদ্ধে সব পেশাজীবি থেকে শুরু করে আপামর জনগণের সজাগ ও সচেতন থাকতে হবে। সবাইকে বুঝতে হবে এটা একটি সিস্টেমেটিক যড়যন্ত্র। এদেরকে আইনের আওতায় এনে ব্যবস্থা নিতে হবে।’ দুর্গাপূজা চলাকালীন ও বিসর্জন শেষে কুমিল্লাসহ দেশের কয়েকটি জায়গায় হিন্দুদের পূজামণ্ডপ, মন্দির ও বাড়িঘরে হামলা চালানো হয়।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD