1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শপথ নিলেন উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিতরা - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
July 6, 2022, 8:11 pm

শপথ নিলেন উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিতরা

রাসেল খান,
  • Update Time | Wednesday, November 10, 2021,

উত্তরা প্রেসক্লাব ২০২১-২২ইং সেশনের (প্রতিষ্ঠাকালীন) দায়িত্বভার গ্রহণ করেছেন নবনির্বাচিত কমিটির সদস্যরা। মঙ্গলবার (৯ নভেম্বর, ২০২১) সন্ধ্যায় উত্তরার একটি পার্টি সেন্টারে শপথ গ্রহণের মধ্য দিয়ে আগামী ০১ (এক) বছরের জন্য ক্লাবের সকল দায়িত্বভার বুঝে নেন কমিটির সভাপতি রাসেল খান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। এ সময় নির্বাচিত কমিটির সকল প্রতিনিধিসহ উত্তরা প্রেসক্লাবের সাধারণ সদস্যবৃন্দ ও অতিথিরা উপস্থিত ছিলেন।

নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি আবু জাফর সূর্য। শপথ পরবর্তী আহ্বায়ক কমিটির সদস্যদের উপস্থিতিকে নবনির্বাচিত কমিটিকে ক্ষমতাপত্র বুঝিয়ে দেন বিগত দিনে উত্তরা প্রেসক্লাব পরিচালনায় আহ্বায়কের দায়িত্ব সমাপ্ত করা কাজী রফিক। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের আজীবন সদস্য ও মাইটিভির বার্তা প্রধান মাহমুদ আল ফয়সাল।

উত্তরা প্রেসক্লাব ২০২১-২২ সেশনের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণকারী সদস্যরা হলেন- রাসেল খান- সভাপতি (মানবকণ্ঠ), মানিক খান- সহ সভাপতি (বাংলাদেশ বুলেটিন), দেলোয়ার হোসেন- সাধারণ সম্পাদক (যুগান্তর), মাহতাব ফারাহী- যুগ্ম সাধারণ সম্পাদক (নতুন বার্তা), মো. আবু বক্কর সিদ্দিক (সুমন) – সাংগঠনিক সম্পাদক (যুগান্তর), জাহাঙ্গীর কবির- অর্থ সম্পাদক (বাংলাদেশের আলো), দফতর সম্পাদক- মো. যোবায়ের হোসাইন (এই বাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক- মো. তারেক রহমান (উত্তরা নিউজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- স্বপন রানা সোহেল (বাংলাদেশের খবর), মহিলা বিষয়ক সম্পাদক- মাহমুদা আক্তার পুষন (মাইটিভি), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে- শিমুলী আক্তার (মুক্তখবর), নুরুল আমিন হাসান (আজকের পত্রিকা) ও সৈয়দ ইদ্রিস আলী (প্রতিদিনের বাংলাদেশ)।

উল্লেখ্য যে, গত ৩০ অক্টোবর দিনব্যাপী উত্তরার নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট গ্রহণের মাধ্যমে সম্পন্ন হয় উত্তরা প্রেসক্লাব নির্বাচন ২০২১-২২ ইং। ৭৭ জন ভোটার ভোট প্রদানের মাধ্যমে উক্ত কমিটিতে বিভিন্ন পদে উপরোক্ত প্রার্থীদের নির্বাচিত করেন। সর্বশেষ শপথ গ্রহণের মধ্য দিয়ে উত্তরা প্রেসক্লাব পরিচালনায় নবনির্বাচিত নেতৃবৃন্দরা নিজেদের উপর অর্পিত দায়িত্ব বুঝে নেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD