1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
ইউপি নির্বাচন : টাঙ্গাইলে জয়ী হলেন যারা - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 2:58 am

ইউপি নির্বাচন : টাঙ্গাইলে জয়ী হলেন যারা

Reportar Name
  • Update Time | Friday, November 12, 2021,

টাঙ্গাইলের তিন উপজেলার ১৮টি ইউপিতে বিচ্ছিন্ন কোন ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

সখীপুর: সখীপুরের চারটি ইউপিতে দুই বিদ্রোহী প্রার্থী ও আওয়ামী লীগ মনোনীত দুই প্রার্থী বিজয়ী হয়েছেন। কাঁকড়াজান ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. দুলাল হোসেন (আনারস) ও বহুরিয়া ইউপিতে বিদ্রোহী নূরে আলম মুক্তাকে (মোটরসাইকেল) বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে বহেড়াতৈল ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী মো. ওয়াদুদ হোসেন (নৌকা) ও যাদবপুর ইউপিতে আওয়ামী লীগের আতিকুর রহমান আতোয়ারকে (নৌকা) বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী বলেন, কোনো ধরনের বড় কোনো সহিংসতা অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। জনগণ নির্বিঘ্নে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে।

ধনবাড়ী: ধনবাড়ীর উপজেলা নির্বাচন কর্মকর্তা করুনা সিন্দু চাকলাদার উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রার্থীদের উপস্থিতিতে বেসরকারিভাবে সাত ইউনিয়নের ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে বিজয়ীরা হলেন- ধোপাখালী ইউপিতে আকবর হোসেন, যদুনাথপুর ইউপিতে মীর ফিরোজ আহমেদ, বানিয়াজান ইউপিতে রফিকুল ইসলাম তালুকদার ফটিক ও পাইস্কা ইউপিতে আওয়ামী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) জাহাঙ্গীর আলম বাবুল। এ ছাড়া চেয়ারম্যান পদে নির্বাচন না হওয়ায় বিনা ভোটে নৌকা প্রতীকে বিজয়ী হন বলিভদ্র ইউপিতে মো. রফিকুল ইসলাম, মুশুদ্দি ইউপিতে আবু কায়ছার ও বীরতারা ইউপিতে আহমেদ আল ফরিদ।

দেলদুয়ার: দেলদুয়ারে ৭টি ইউনিয়নে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দেউলী ইউপিতে আওয়ামী লীগ মনোনীত মোছা. তাহমিনা নির্বাচিত হন। দেলদুয়ার সদর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুদুজ্জামান খান, ডুবাইল ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইলিয়াস মিয়া, ফাজিলহাটি ইউপিতে আওয়ামী লীগের মো. শওকত আলী, পাথরাইল ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী রামপ্রসাদ সরকার নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। লাউহাটি ইউপিতে স্বতন্ত্র প্রার্থী শাহীন মোহাম্মদ খান বেসরকারিভাবে বিজয়ী হন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD